মেঘের আ’ত্ম’হ’ত্যায় উস্কানি দিয়েছে নীল! নিজের দোষ নীলের ঘাড়ে চাপিয়ে তাকে ফাঁসাল ময়ূরী

বর্তমান সময়ে দাঁড়িয়ে জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা ইচ্ছে পুতুল (Icche Putul ) ধারাবাহিকের প্রায় প্রত্যেকটি পর্বই এখন দারুণ রকমের উত্তেজনা ভরা। দারুণ রকমের চমকপ্রদ। এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বেই রয়েছে তীব্র উত্তেজনা। প্রেম- ভালোবাসা, শয়তানি, আনন্দ সবকিছু মিলেমিশে রয়েছে এই ধারাবাহিকে।

একটা সময় যে ধারাবাহিক ভালো ধারাবাহিকের তালিকায় জায়গায়ই পেতো না আর আজ সেই ধারাবাহিকই তরতরিয়ে দর্শকদের মন জয় করে ছুটে চলেছে। টেলিভিশন প্রেমীরা মুগ্ধ হয়ে গেছেন এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব দেখে। বলাই বাহুল্য গল্পের পরিবর্তনেই মিলেছে সাফল্য। দর্শকরা মুগ্ধ হয়ে এই ধারাবাহিকটি দেখছেন এখন। ‌

যদিও যা গুঞ্জন ছড়িয়েছে সেই মতো আসন্ন দিনে এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। আসলে গল্প ভালো হলেও টিআরপি তালিকায় কিন্তু মারাত্মক রকম প্রভাব ফেলতে পারছে না এই ধারাবাহিকটি। আর তাই কম টিআরপির জন্য আগামী দিনে হয়ত বন্ধ করে দেওয়া হবে এই ধারাবাহিকটি। যদিও এই মুহূর্তের গল্পও কিন্তু দারুণ ধামাকাদার।

দুই বোনের এই গল্পে সদাই মেঘকে হেনস্তা করতে প্রস্তুত থাকে ময়ূরী। ময়ূরী মেঘকে অপদস্থ করার জন্য তার সামাজিক সম্মানহানি করেছে। আর নরম মনের মেঘ এগুলো মেনে নিতে পারেনি। মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়ে সে। মেঘের জন্য তার বাবা, মা, নীল প্রত্যেককে অসম্মানিত হতে হচ্ছে সমাজের কাছে। বিবেক দংশনে দগ্ধাতে দগ্ধাতে সমাজের লা’ঞ্ছ’না, গ’ঞ্জ’না সহ্য করতে না পেরে মায়ের ব্যাগ থেকে ঘুমের ওষুধ খেয়ে, ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আ’ত্ম’ঘা’তী হওয়ার চেষ্টা করে মেঘ।

এই কান্ড দেখে বেশ ভয় পেয়ে যায় ময়ূরী।‌‌ এই সময় মেঘেদের বাড়িতে সৌরনীল ছুটে এলে সৌরনীলকে দেখে মেঘের এই অবস্থার জন্য তার ঘাড়েই সমস্ত দোষ চাপিয়ে দেয় ময়ূরী। আসলে নিজের ঘাড় থেকে সমস্ত দোষ সরিয়ে দেওয়ার জন্য মাঝরাতে নীল এবং লাল মেঘের বাড়ির সামনে উপস্থিত হলে ময়ূরীর মাথায় উপায় খেলে যায়। নিজের করা সমস্ত অপরাধ সে এক লহমায় নীলের দিকে ঘুরিয়ে দেয়।

Back to top button