প্রিয়াঙ্কাকে বিয়ে করব! শিমুলের থেকে ডিভোর্স চাই! মধুবালাকে স্পষ্ট বলে দিল পরাগ

বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি নাগাড়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকটির নাম কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। বলাই বাহুল্য, বাঙালি দর্শকরা এখন এই মুহূর্তে এই ধারাবাহিকটি দারুণ রকমভাবে উপভোগ করছেন। মাঝে তো টিআরপি তালিকায় দারুণ পারফরমেন্সও করছিল এই ধারাবাহিক।‌ তবে হঠাৎই যেন একটু থমকেছে। তবে এখনও এই ধারাবাহিকের এক শ্রেনীর দর্শককুলের কাছে এই ধারাবাহিকটির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

উল্লেখ্য, দর্শকরা দারুণভাবে এই ধারাবাহিকটি দেখতে ভালোবাসেন। আসলে এই ধারাবাহিকের মধ্যে থাকা গল্প এবং গল্পের মধ্যে থাকা আকর্ষণ এই মুহূর্তে বাঙালিকে এই ধারাবাহিকটি দেখতে বিশেষভাবে বাধ্য করেছে। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব অনুযায়ী শিমুল সবার সামনে প্রমাণ করে দেয় যে গয়না চুরি কান্ডে আসল দোষী ছিল পরাগ এবং প্রিয়াঙ্কা।

শতদ্রুকে সে সবার সামনে নির্দোষ প্রমাণিত করে।তবে শিমুল সবার কাছে প্রমাণ করে দেয় যে সে কোনও অপরাধ করেনি। পরাগ আর প্রিয়াঙ্কার জেল যাত্রা হয়। যদিও এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পরাগ সবার সামনে শিমুলকে বলে, ‘আমায় এখনই ডিভোর্স দিতে হবে। তখন প্রতীক্ষা বলে, কেউ কেন একজনের জন্য নিজের জীবন নষ্ট করবে এভাবে।’

তখন শিমুল পরাগকে জিজ্ঞাসা করে, ডিভোর্স নিয়ে এমন কি করবে যাতে জীবন শুধরে যাবে? তখনই পরাগের পাশে এসে দাঁড়ায় প্রিয়াঙ্কা। সবাই বুঝে যায় পরাগ প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চলেছে। অর্থাৎ শিমুলকে ডিভোর্স দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চলেছে পরাগ। শিমুল কী ডিভোর্স দেবে?

Back to top button