অ’স’হ্য’ক’র লোক! বু’ড়ো বয়সে নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে লাফালাফির শেষ নেই! শিমুলের থেকে গয়না চেয়ে নিল পরাগ! আসছে টানটান পর্ব

জি বাংলার (zee bangla) খ্যাতনামা ধারাবাহিকগুলির মধ্যে একটি হল কার কাছে কই মনের কথা (kar kachhe koi moner kotha) ধারাবাহিকটি। ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত অভিনেত্রী মানালি মনীষা দে (manali manisha dey)। ধারাবাহিকটির নিজস্বতার জন্য এটা দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে চলছে টানটান উ’ত্তে’জ’না পর্ব। জি এর বিখ্যাত এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে, পরাগ শিমুলকে ডিভোর্স দিয়েছে। আর তারপর সে আবার দ্বিতীয়বারের জন্য তার ছাত্রী প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চলেছে।

আরো পড়ুন: মৃ’ত্যু’র পরে তাঁর দেহ লুকিয়ে রেখেছিলেন তাঁর ছেলে! কিন্তু কেন? কেন এই করুণ ঘটনা ঘটেছিল অভিনেত্রী সঙ্ঘমিত্রা ব্যানার্জির সঙ্গে?

এমন অবস্থায় তার বিয়েতে সামিল হতে চাইছেনা মধুবালাও। ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে মধুবালা ও শিমুলের কাছে এসে পরাগ নিজের দ্বিতীয় বিয়ের নিমন্ত্রণ দিচ্ছে। পরাগ চাইছে যাতে শিমুল তার বিয়েতে আসে। পরাগের নিমন্ত্রণে শিমুল জানায় যে সে অবশ্যই যাবে। কিন্তু তার উপস্থিতিটা প্রিয়াঙ্কা মেনে নিতে পারবে কিনা?

এই দেখে ভীষণ রেগে যায় মধুবালা, এমন সময় শিমুলকে তার বিয়ের সময় মধুবালা যে সমস্ত গয়না দিয়েছিল তা প্রিয়াঙ্কার জন্য শিমুলের থেকে চেয়ে নেয় পরাগ। শিমুল দিতে রাজী হলে, মধুবালা বাঁধা দেয়। সে সাফ সাফ জানায়, যে সে সেই গয়না শিমুলকে দিয়েছিল। আর এখনও তাতে শিমুলেরই অধিকার রয়েছে।

অন্যদিকে দেখা যায়, পুতুল ও তীর্থঙ্করের বেশ ভাল বন্ধুত্ব হয়ে গেছে। গল্পের ছলে পুতুল তাকে জানায় যে সে বিয়ে করতে চায়। আর তীর্থ যেন তার জন্য একটা ভাল ছেলে খুঁজে এনে দেয়। তীর্থ পুতুলকে জানায় সে তার জন্য একটা ভাল ছেলে খুঁজে দেবে। আর এই কথা শুনে বেশ খুশি হয়ে যায় ‘পুতুল রানী’।

Back to top button