শিমুলকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলো পরাগ! কার কাছে কই মনের কথার আগামী পর্বে বিরাট ধামাকা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথায় এর (Kar Kache Koi Moner Kotha) চলেছে শিমুলের কেস। পরাগকে বিষ খাওয়ানোর অপরাধে গ্রেফতার করা হয়েছে তাকে। কিন্তু এই যুদ্ধে শিমুল পাশে পায়নি তার বাপের বাড়ি বা তার শশুড়বাড়ির কাউকেই। যে শাশুড়ির জন্য শিমুল এত কিছু করেছে সেই আজ শিমুলের বিরুদ্ধে। ইতিমধ্যেই আমরা দেখেছি শিমুলের কেসটা কোর্টে উঠেছে। ওদিকে অসুস্থ পুতুল, প্রতীক্ষার ধাক্কা দেওয়ার কারণে ব্যাথায় তার জ্বর চলেছে।

কোর্টের প্রথমদিন শিমুলের শাশুড়ি মধুবালা দেবীকে অনির্বাণ জিজ্ঞাসাবাদ করে শিমুলের সম্পর্কে। মধুবালা দেবী বলেন শিমুল ভালো মেয়ে সে তাদের সেবা করেছে কিন্তু সেইসময় আর বাড়িতে আর কেউ ছিল না যে পরাগকে বিষ দেবে তাই তিনি শিমুলকে সন্দেহ করেন। আরাধনা তখন তাকে জিজ্ঞাসা করে যে সে শিমুলকে বিষ দিতে দেখেছেন কিনা তখন তিনি না করে দেন। তারপরই কোর্ট বন্ধ হয়ে যায় আর তিনি বাড়ি গিয়ে জানতে পারেন পুতুলের অবস্থা শোচনীয়।

আজকের পর্বে আপনারা দেখতে পাবেন আরাধনা পরাগের কাকিমাকে কাঠগড়ায় ডাকে এবং জিজ্ঞাসা করেন তিনি শিমুলকে কিভাবে চেনেন। তিনি বলেন শিমুল তার বৌমা। শিমুলকে এই বাড়ির মানুষগুলো অনেক অত্যাচার করেছে। একদিন তাকে বাড়ির বাইরে সারা রাত আটকে রেখেছিল খেতে পর্যন্ত দেয়নি। প্রথমদিকে শিমুলের শাশুড়িও তার সঙ্গে খারাপ ব্যাবহার করে কিন্তু পরে তিনি বদলে গেছিলেন। তিনি এও বলেন যে তিনি বিশ্বাস করেন না শিমুল পরাগকে বিষ দিয়েছে। অখন অনির্বাণ তাকে বাধা দিলেও জর্জ সাহেব তাকে থামিয়ে দেন।

কাকিমা এও বলেন যে শিমুলকে পুজোর দশমীর দিন ওরা বিষ দিয়েছিল, কিন্তু শিমুল ভালো মেয়ে বলে ওদের বিরুদ্ধে কোনও কেস করেনি। এমনকি পরাগের থেকে টাকা নিয়েছিল শিমুল কিন্তু শুধু তার শাশুড়ি এবং ননদ পুতুলের ভবিষ্যতের কথা ভেবে। কারণ শিমুল জানে তার স্বামী, দেয়র বা প্রতীক্ষা কেউই পুতুলের জন্য একটুও ভাবে না। তারপরই বিপাশাকে কাঠগড়ায় ডাকে আরাধনা। তিনি বিপাশাকে জিজ্ঞাসা করে শিমুলের সঙ্গে তাদের পরিচয় কি করে হয়েছিল।

বিপাশা জানায় শিমুলের বিয়ে হওয়ার পর থেকে তাদের বন্ধুত্ব হয়েছিল। তিনি বলেন যে কাকিমা সব সত্যি কথা বলেছে শিমুলের ওপর সত্যিই ওরা অনেক অত্যাচার করেছে। তিনি এও বলেন যে শিমুলকে পরাগ আর পলাশ বিষ দিয়েছিল। তারা প্রথমে টাকা নিয়ে পুলিশে নালিশ না করার বিষয়ে শিমুলকে সমর্থন করেনি কিন্তু পরে তারা বুঝতে পারে শিমুল আসলে তার শাশুড়ি আর ননদের ভালোর জন্যই টাকা নিয়েছে। তাহলে আপনাদের কি মনে হবে শিমুলকে ফাঁসাতে গিয়ে পরাগ তো নিজেই ফেঁসে গেল এখন কি হবে তার?

Back to top button