মাটির মানুষ! চাইলেই ছুঁতে পারবেন নায়ককে! জন্মদিনে সবার জন্য অবারিত দ্বার, ঘোষণা আদৃতের! কোথায় দেখা করবেন নায়কের সঙ্গে?

টেলিভিশন (Television) দুনিয়ার এক নম্বর নায়ক বলে কথা। তার জীবন নিয়ে অনুরাগী মহলে উৎসাহের অন্ত নেই। কিছুদিন আগে ভালোবাসার মানুষের সঙ্গে চার হাত এক করেছিলেন নায়ক। সদ্য হানিমুন সেরে দেশে ফিরেছেন আদৃত রায় (Adrit Roy) ও নতুন বউ কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)।

২৫ তারিখ আদৃতের জন্মদিন। বিয়ের পরে প্রথম জন্মদিন। এদিন প্রতিবছর গোটা দিনটা ভক্তদের সঙ্গেই কাটাতে পছন্দ করেন অভিনেতা। এবছরও তার অন্যথা হয়নি। মিঠাই ধারাবাহিকের পুরোনো সেটে ভক্তদের সঙ্গে দেখা করবেন অভিনেতা।

সমাজমাধ্যমে কী লিখেছেন আদৃত?

আদৃত লিখেছেন,’হ্যালো পরিবার, আপনাদের সকলের উদ্দেশ্যে জানানো হচ্ছে আমাকে যারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তাদের সঙ্গে দেখা করতে ২৫শে মে শনিবার, ২০২৪, আমি থাকছি ভারতলক্ষ্মী পিকচার্স স্টুডিওয়। আপনাদের সকলকে একটাই অনুরোধ দয়া করে কোনও গিফট আনবেন না।’

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@peoplesactor)

অভিনেতা জানিয়েছেন শনিবার দুপুর দেড়টা থেকে আড়াইটে পর্যন্ত তিনি ভক্তদের সঙ্গে দেখা করবেন, তাদের সঙ্গে খানিক সময় কাটাবেন, আড্ডা দেবেন। দর্শকদের উদ্দেশ্যে ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলা টেলিভিশন দুনিয়ার এক নম্বর অভিনেতা।

আরও পড়ুন: প্রেমে মাখামাখি! জন্মদিনে রাইকে প্রোপোজ করল অনির্বাণ! মিঠিঝোরায় প্রেমে মোড়া অধ্যায় শুরু 

নেট নাগরিকরা কী বলছেন?

প্ৰিয় নায়ককে চোখের দেখা দেখবেন, কেউ ছুঁয়ে দেখবেন, কেউ না সেলফি তুলবেন, এমনটাই স্বপ্ন বহু অনুরাগীদের। আদৃতের নিজস্ব ফেসবুক পেজ থেকে ফ্যানমিটের খবর শুনে উচ্ছ্বসিত ভক্তরা। কমেন্টে তারা জানিয়েছেন,’অনেক দুর থেকে যাব তো!সময়টা জানতে পেরে নিশ্চিন্ত হলাম।ঐ আমাদের পশ্চিম মেদিনীপুরে ভোট। ভোট দিয়ে বেরিয়ে যাব।’ অনেকেই জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দিনটির জন্য।

Back to top button