৫০ জনের খাবারের দাম ১৮ হাজার টাকা! খাবার খেয়ে তেড়ে এলেন সায়কের দাদা, পচা পনির খেয়ে ধুন্ধুমার কান্ড সায়কের বাড়িতে

টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। বাংলা ধারাবাহিক এবং জগতে বর্তমানে অতি জনপ্রিয় মুখ তিনি। কপালকুণ্ডলা, বয়েই গেল, রানী রাসমণি, মহাপীঠ তারাপীঠ, মন ফাগুন, কাদম্বিনী, রামপ্রসাদ সহ একাধিক ধারাবাহিক অভিনয় করেছেন তিনি। এছাড়াও বেলাশুরু, ফাঁদে পড়িয়া বগা কান্দে রে, পাগলু ২ সহ একাধিক সিনেমায় পার্শ্ব চরিত্রেও অভিনয় করেছেন সায়ক।

তবে বর্তমানে সামাজিক মাধ্যমেই যুগে আরও বিপুল জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। নিজের ব্লগ এবং কন্টেন্ট ভিডিওর জন্য অভিনেতার এখন অতি জনপ্রিয় তরুণদের মধ্যে। কূটনী বৌদি অভিনেত্রী সুস্মিতা রায়ের সঙ্গে সায়কের ভিডিও সামাজিক মাধ্যমে দারুণ উপভোগ করেন দর্শকরা। অভিনেতার ভিডিও দেখে হেসে ওঠেন সকলকে। বরাবরই দর্শকদের মনোরঞ্জন করতে মাহির সায়ক। তবে এবার অভিনেতা শিকার হলেন একটি খারাপ অভিজ্ঞতার। পরিস্থিতি দেখে মেজাজ হারালেন সায়কের দাদাও।

বাস্তবে কি ঘটেছে সায়ক চক্রবর্তীর সঙ্গে, কেন রেগে গেলেন অভিনেতা?

অভিনেতার বাড়িতে ছিল একটি অনুষ্ঠান। এসেছিল বাড়ি ভর্তি হোক আর তাই মধ্যে ঘটে গেল অবাক করা কান্ড। না খেয়েই উঠে গেলেন সকলে। খাওয়ার খেয়ে তেড়ে এলে অভিনেতার দাদা। অভিনেতা মাও নিজেও খারাপ মুখে তুলতে পারেননি। গতকাল নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছিলেন সায়ক। অভিনেতা জানিয়েছেন তাদের বাড়িতে ছিল একটি অনুষ্ঠান। সেখানে নিমন্ত্রণ ছিলেন প্রায় ৫০ জন। কিন্তু খাওয়ার খেয়েই মুখ বেজার হয়ে যায় সকলের।

কি বলেছেন সায়ক চক্রবর্তীর বৌদি সুস্মিতা রায়

কসবার গুনগুনের রান্নাঘর থেকে খাওয়ার অর্ডার করেছিলেন তিনি। ৫০জনের খাওয়ার জন্য গুনগুনের রান্নাঘর ধার্য করেছিল ১৮ হাজার টাকা। কিন্তু অভিনেতা মুখেই তুলতে পারেননি সেই খাওয়া। পনিরে নেই নুন, ঝাল, টক গন্ধ বেরোচ্ছে পনির থেকে, কোনরকম স্বাদ নেই তরকারিতে। অভিনেতার দাদা খাওয়ার ছেড়ে উঠে এসে জানায় কোন খাওয়ারই ভালো হয়নি। ডাল টেলটেলে, নেই মশলা। অভিনেতার বৌদি সুস্মিতা জানিয়েছেন “আমরা এই ভিডিওটা করতাম না কিন্তু এখানে এসে এনারা গলাবাজি করছেন। কিছুতেই মানছে না খাওয়াটা খারাপ। আমরা আগেই অর্ধেক টাকা দিয়ে দিয়েছি। প্রথমে তো এনারা খাওয়ার দেরি করে দিতে এসেছেন। তবে সেটা বাদ দিলেও এখানে এসেই তড়িঘড়ি টাকা নিয়ে চলে যাওয়ার চেষ্টা করছিলেন।”

আরও পড়ুন: মাটির মানুষ! চাইলেই ছুঁতে পারবেন নায়ককে! জন্মদিনে সবার জন্য অবারিত দ্বার, ঘোষণা আদৃতের! কোথায় দেখা করবেন নায়কের সঙ্গে?

কি বলেছেন সায়ক চক্রবর্তীর দাদা? সামাজিক মাধ্যমে কি বললেন নেটিজেনরা

অভিনেতা তৎক্ষণাৎ সেই গুনগুনের রান্নাঘরের মালিককে বলেন একবার খাওয়াটা খেয়ে যেতে কিন্তু তাদের দাবি তারা খেয়েই খাওয়াটা এখানে পাঠিয়েছেন। বরং ভিডিও করার জন্যও তারা মেজাজ করে ওঠেন অভিনেতার ওপর। অভিনেতা তখন খাওয়াটা খেতে বলে পরিবেশনের লোকেদের। তারাও সহমত পোষণ করেছেন অভিনেতার সঙ্গে। অভিনেতার দাদা এও বলেছেন “এইভাবে এনারা ব্যবসা করে এতগুলো মানুষ কি ভাবে একবারও ভাবেনি। জঘন্য।” অভিনেতার ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। কেউ কি বলেছেন টাকা ফেরত নেওয়ার কথা। আবার কেউ কেউ বলেছেন “আরেকদিন হয়তো কোথাও অনুষ্ঠান ছিল সেখানে বেঁচে যাওয়া পনির আজ সেইটাই দিয়ে দিয়েছে।” তবে ক্যাটারিং সার্ভিসের এরকম আচরণে তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।

Back to top button