অকৃতজ্ঞ মেহেন্দি! চোখের সামনেই উৎসব মুখার্জিকে বাঁচাল জগদ্ধাত্রী! তবুও ভুল বুঝল কুটনি বোন

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই মুহূর্তে ধারাবাহিকের পর্বগুলিতে চলছে টান টান উত্তেজনা। বারবার গুন্ডাদের কবলে পড়ছে উৎসব মুখার্জি। আর বারংবার উৎসবকে বাঁচাতে তৎপর জ্যাস স্যানাল। বর্তমানে মুখার্জিবাড়ি ছেড়ে আলাদা সংসার পেতেছে জ্যাস ও স্বয়ম্ভু। তবু বিপদ যেন পিছু ছাড়ে না। উৎসবকে বাঁচাতে গিয়ে জগদ্ধাত্রী বিপদের মুখে পড়বে না তো? চিন্তা স্বয়ম্ভুর। ধারাবাহিকের গল্পে আরও একবার উৎসব মুখার্জিকে গুলির হাত থেকে রক্ষা করল জ্যাস। তবুও মেহেন্দির কাছে সন্দেহভাজন হয়ে রইল সে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২৫ মে (Jagaddhatri Today Episode 24 May)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে চক্রান্ত করে মুখার্জিবাড়ি ছাড়া করেছে উৎসব। জগদ্ধাত্রীর চরম শত্রু সে। তবে বাংলায় একটি প্রবাদ বাক্য আছে। শত্রুরও শত্রু রয়েছে। এবার হাতেনাতে সেই প্রমাণ পাচ্ছে উৎসব। খোলা রাস্তায় গুলি ছুটে আসছে তাঁর দিকে। শত্রু যেন আড়ালে ফাঁদ পেতে বসে আছে। উৎসবকে বাঁচাতে যে কোনও সময়, যে কোনও জায়গায় চলেছে জ্যাস।

এর আগেও একাধিকবার উৎসবকে বাঁচিয়েছে জগদ্ধাত্রী। যদিও সকলে ভেবেছে উৎসবকেই মারতে চেয়েছে সে। জগদ্ধাত্রীর কোনও কথাই বিশ্বাস করেনি মেহেন্দি। এবার মেহেন্দির সামনেই উৎসবকে বাঁচাল জ্যাস। আততায়ীদের পিছনে ধাওয়া করতে পারেনি জগদ্ধাত্রী। ‌বরং উৎসব মুখার্জীকে গিয়ে বলে, যে কারণে জগদ্ধাত্রীর শত্রু হয়ে উঠেছে সে এবার কি সেই কারণেই বিপদের সম্মুখীন উৎসব?

জগদ্ধাত্রী বলে, ”এই নিয়ে তৃতীয়বার প্রাণ বাঁচালাম। একটা ধন্যবাদটুকু দেওয়ার ভদ্রতা নেই!” উত্তরে উৎসব বলে, “এটা অফিসারদের ডিউটি। ‌এর জন্য আলাদা করে ধন্যবাদ দেওয়ার প্রয়োজন নেই। ” তখন জগদ্ধাত্রী ফের চেঁচিয়ে বলে, “আর একজন সাধারণ মানুষের ডিউটি বুঝি কথায় কথায় ক্রিমিনাল হয়ে যাওয়া?” এই প্রশ্নের উত্তর দিতে পারে না উৎসব। মেহেন্দিকে ডেকে গাড়িতে উঠতে বলে সে। ‌তবে পড়ে মেহেন্দি জগদ্ধাত্রীর সামনে এসে বলে, “আজ আমি যা দেখলাম তা বিশ্বাস করতে পারছি না।”

আরও পড়ুন: আমি অযোগ্য স্বামী..” অকপট প্রসেনজিৎ! তবে কী তিনটে বিয়ে করে, মেয়ের কাছে বাবার স্বীকৃতি না পেয়ে আক্ষেপ রয়েছে অভিনেতার?

মেহেন্দি বলে, ”তার মানে আগের দিন তুই আমার বরকে বাঁচিয়েছিলি। কিন্তু কীসের টানে, আমার নাকি আমার বরের টানে?” মেহেন্দির কথা শুনে চমকে যায় জগদ্ধাত্রী। বলে, ”আমার জীবনে স্বয়ম্ভু ছাড়া দ্বিতীয় কোন পুরুষের প্রয়োজন নেই। ওটা তোর বরের স্বভাব কথায় কথায় মেয়ে বদল করা। নিজের বরকে সামলে রাখিস। সামনে আরো বিপদ আসতে পারে।”

Back to top button