অসহ্য প্রেমলীলা! ফের পুরোনো অবতারে সূর্য! দীপাকে বাহুডোরে নিয়ে রোমান্টিক গানে নাচল সে

Anurager Chhowa Today Episode: দূরত্ব সম্পর্কের রং ফিকে করে না। বরং দূরত্ব বুঝিয়ে দেয় মানুষের গুরুত্ব। তেমনই ঘটনার সাক্ষী থাকল স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chowwa) ধারাবাহিকের দর্শক। ধারাবাহিকের গল্প যেদিকে মোড় নিয়েছে, তা থেকে স্পষ্ট শীঘ্রই মিল হতে চলেছে সূর্য-দীপার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭ মে
(Anurager Chhowa Today Episode 27 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে মানসিক ভারসাম্য হারিয়েছে গল্পের নায়ক সূর্য। মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন সে। দীপা তার খোঁজ পেয়েও কারোর কাছে সূর্যের পরিচয় দিতে চায় না। কারণ, পরিচয় প্রকাশ করলে সূর্যের জীবন সংকট হতে পারে। তাই যতদিন না সূর্যের স্মৃতি ফিরছে আর সকলের কাছে পরিষ্কার হচ্ছে তার সঙ্গে কী হয়েছিল ততদিন সূর্যের পরিচয় প্রকাশ্যে আনা যাবে না।

বড় ডাক্তারের থেকে সূর্যের ব্যাপারে খানিক তথ্যওঁ পেয়েছে সে। বড় ডাক্তার জানিয়েছেন হাইওয়েতে সূর্য দুর্ঘটনার কবলে পড়ে। তারপর অজ্ঞাত পরিচয়ে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে নিরালায় নিয়ে আসা হয়েছে।

এই মুহূর্তে সূর্যের দায়িত্বে রয়েছে দীপা। সূর্যকে ঘুম পাড়িয়ে নিজেও তন্দ্রায় ঢলে পড়ে দীপা। তখন দেখে পুরোনো অবতারে ডাক্তারবাবু, যিনি দীপার জন্য গান গাইছেন, দীপাকে বাহুডোরে নিয়ে নাচছেন, দীপাকে কাছ ছাড়া করতে চাইছেন না। ঘুমের ঘোরে ‘ডাক্তারবাবু’ বলে চেঁচিয়ে ওঠে সে।

তখনই আসে বড় ডাক্তার। দীপা কেন এমন ভাবে ডাকছে? উত্তর দিতে না পেরে সেখান থেকে চলে যায় দীপা। মিসেস দাসের বিষয়টি সন্দেহজনক থেকে। বড় ডাক্তারের কানেও কথাটা তুলে দেয় সে। এরপর কী হবে জানতে হলে চোখ রাখুন স্টার জলসায়।

Back to top button