ভাঙনের মাঝেই নতুন প্রেমের গুঞ্জন! সায়ন্তর সঙ্গে বিচ্ছেদের পর গোপনে কাকে মন দিয়েছেন প্রিয়াঙ্কা?

স্টুডিও পাড়ায় ফিসফাস। ফের প্রেম করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)! ‘ফের’ কথাটা এল কেন? কারণ একসময়ে অভিনেতা সায়ন্ত মোদকের (Sayanta Modak) সঙ্গে অভিনেত্রী প্রেমচর্চা ছিল তুঙ্গে। খড়কুটোর সেটে প্রেমপর্ব শুরু হয় যুগলের। দেবচন্দ্রিমার সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়াঙ্কাকে মন দিয়েছিলেন সায়ন্ত। সমাজমাধ্যমেও সম্পর্ক নিয়ে সরব ছিল দু’পক্ষ।

প্রায়শই লাভিডাভি পোস্ট করতেন যুগল। একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলও ছিল প্রিয়াঙ্কা ও সায়ন্তর। যদিও আচমকা রাতারাতি বন্ধ হয়ে গিয়েছিলসে সেসব। সম্পর্কে ভাঙতেই আলাদা হয়েছিল দুজনের পথ।

তারপর একবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ১-এ (Didi No.1) এসে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee)-র প্রশ্নের উত্তরে বলেন, “আমি এবার একটা সুস্থ প্রেম করতে চাই। এতটা প্রেম ছিল যে, প্রতি মিনিটে খবর নিত আমি খেয়েছি কি না, ঘুমিয়েছি কি না। অন্য প্রেম যেটা এসেছিল সেখানে তো সপ্তাহের পর সপ্তাহ কেটে যেত কোনও খবরই পেতাম না। আমি একটা সুস্থ স্বাভাবিক প্রেম করতে চাই।”

সমাজমাধ্যমে এক অনুরাগী ফাঁস করেছেন প্রিয়াঙ্কা ও শুভ্রজিতের প্রেমের গুঞ্জন ও প্রিয়াঙ্কাকে

এক অনুরাগী সমাজমাধ্যমে লিখছেন, ‘টেলিপাড়ার নতুন জুটি। রিয়েল লাইফ জুটি। রাখি বন্ধন সিরিয়ালের বন্ধন অর্থাৎ শুভ্রজিৎ সাহার সঙ্গে প্রেম করছেন অষ্টমীর সিরিয়ালের মাধবীলতা প্রিয়াঙ্কা মিত্র। বেশ কয়েক দিন আগেই ব্রেকআপ হয়েছে অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে অভিনেত্রীর।’

উল্লেখ্য, শুভ্রজিৎ ও প্রিয়াঙ্কার ছবি সমাজমাধ্যমে পোস্ট না করলেও, আবেভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে একসঙ্গেই আছেন তারা। তারকা জুটির সম্পর্ক নিয়ে জোর চর্চা সমাজমাধ্যমে। এখন দেখার কবে সম্পর্কে সিলমোহর দেন যুগল।

Back to top button