তুমি আসে পাশে থাকলে থেকে কেন বাদ পড়লেন পার্বতী অর্থাৎ অঙ্গনা রায়? সামনে এলো আসল কারণ

স্টার জলসায় (Star Jalsha) চলছে মুখ বদলের পালা। ধারাবাহিক থেকে বাদ পড়ছেন একের পর এক জনপ্রিয় অভিনেত্রীরা। তবে যে সে চরিত্রে নয়, একেবারে খোদ নায়িকার চরিত্রেই হচ্ছে একের পর এক ফের বদল। ভিন্ন ভিন্ন ধারাবাহিকে ভিন্ন ভিন্ন সময়ে বদলে গেছেন অভিনেত্রীরা। কখনও অভিনেত্রীদের জীবনের ব্যক্তিগত কারণে আবার কখনও ধারাবাহিকের টিআরপি কম থাকার কারণে রাতারাতি বদলে গেছে ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রীরা।

ইতোমধ্যেই স্টার জলসার পর্দা থেকে শেষ হয়ে যাওয়া ধারাবাহিক লাভ বিয়ে আজকালেও দেখা গিয়েছিল অভিনেত্রী মৌমিতা সরকারকে সরিয়ে টিআরপি বাড়ানোর জন্য নিয়ে আসা হয়েছিল অভিনেত্রী তৃণা সাহাকে। যদিও অভিনেত্রী পরিবর্তনের পরও পর্দায় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ধারাবাহিকটি। তাছাড়াও স্টার জলসার চলতি ধারাবাহিক চিনিতেও দেখা গিয়েছিল মুখ পরিবর্তন। ধারাবাহিকের মুখ্য চরিত্র চিনিতে প্রথমে অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্যকে কাস্ট করা হলেও টিআরপি না আসার ফলে সপ্তাহ খানেকের মধ্যেই ইন্দ্রানীকে সরিয়ে নিয়ে আসা হয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী চ্যাটার্জীকে।

ধারাবাহিক থেকে বিদায় নিলেন অঙ্গনা রায়, পরিবর্তে আসলেন রুকমা রায়

তবে সম্প্রতি ফের স্টার জলসায় সামনে এলো মুখ বদলের গল্প। ধারাবাহিকে থেকে বিদায় নিলেন নায়িকা। কিন্তু কেন? কথা হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আসে পাশে থাকলের। সম্প্রতি সেখানে পরিবর্তন হয়ে গেছে নায়িকা। অঙ্গনাকে বাদ দিয়ে বর্তমানে ধারাবাহিকের মুখ্য চরিত্রের নায়িকা রুকমা রায়। একসময় যেখানে ধারাবাহিকের গল্পের দুই নায়িকা পারো পার্বতী একজনই ছিলেন অর্থাৎ অভিনেত্রী অঙ্গনা। সেখানে এখন দুই চরিত্রে দেখা যাচ্ছে দুজন আলাদা অভিনেত্রীকে। বাদ অঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Angana Roy (@anganaroyy)

শারীরিক অসুস্থতার কারণে ধারাবাহিক ছাড়লেন অঙ্গনা রায়?

বর্তমানে অভিনেত্রী বদলে যাওয়ার কারণে অনেকেই মনেই এই প্রশ্ন জেগেছে হঠাৎ কেন বদলে গেল নায়িকা? এই প্রসঙ্গে একসঙ্গে সামনে এসেছে দুইটি কারণ। এবং দুজনেই সত্যি। প্রথমত অভিনেত্রী নিজেই জানিয়েছেন বর্তমানে তিনি খুবই অসুস্থ। তার শরীর এতটাই খারাপ যে ডাক্তার তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। এবং পার্বতীর চরিত্রটি এতটাই ছটফটে যে এরকম শারীরিক অবস্থায় সেটা তার পক্ষে চালিয়ে যাওয়া আর সম্ভব হচ্ছে না। ধারাবাহিকের অভিনেতা রোহন ভট্টাচার্য জানিয়েছেন “আমি আর আমার ব্যথানাশক। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বাঘিনী।”

আরও পড়ুন: ফের বুদ্ধিতেই বাজিমাত! দীপার পরিকল্পনায় সেনগুপ্ত বাড়িতেই খেলে খতম ইরার, প্রকাশ্যে ইরার আসল পরিচয় 

“কি কারণে ধারাবাহিক থেকে বিদায় নিলেন অঙ্গনা রায়*

তবে এই বিষয়টি বাদ দিয়েও বর্তমান সামনে আসছে আরও একটি তথ্য। আর সেটি হল আসন্ন সময়ে তার একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজের কাজ। জানা গেছে পারিয়া ২ এবং বেশ কিছু ওয়েব সিরিজের কাজ তার হাতে রয়েছে। ফলে ধারাবাহিকে আর কাজ করবেন না তিনি পরিবর্তে তিনি মন দেবেন সিনেমা এবং ওয়েব সিরিজে। ধারাবাহিকের কম টিআরপি, অনিশ্চিত কাজ, শারীরিক অসুস্থতা, ওয়েব সিরিজের কাজ সব মিলিয়ে ধারাবাহিক থেকে বিদায় নিলেন অঙ্গনা পরিবর্তে দেখা যাবে রুকমা রায়কে।

Back to top button