দুঃসংবাদ মিঠিঝোরায়, ভেঙে যাবে রাই-অনির্বাণের বিয়ে! মারা যাবে নীলু?

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর দর্শকদের এবং সাপ্তাহিক টিআরপি তালিকায় রাজত্ব করে চলেছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী মন জয় করে নিয়েছিল দর্শকদের। নতুন নতুন চমকের কারণে পর্দায় বেশ জমজমাট ধারাবাহিকটি। তবে রাইয়ের জীবনে নতুন নায়ক আসার পর থেকেই ধারাবাহিকের প্রতি আগ্রহ বেড়েছে ধারাবাহিক প্রেমী গৃহিণীদের।

বর্তমানে রাত ১০টায় জমে উঠেছে আরাত্রিকা মাইতি অভিনীত এই ধারাবাহিকটি। বাবার মৃত্যুর পর সংসারের দায়িত্ব কাঁধে তুলে নিয়ে, সমস্ত কুমন্তব্য মুখ বুঝে সহ্য করে পরিবারের পাশে থেকেছে রাই। যদিও শৌর্য্য চলে যাওয়ার পর বর্তমানে অনির্বাণের হাত ধরে তার জীবনের ফিরেছে ভালোবাসা। একে অপরকে মন দিয়েছে দুজনে। যদিও মুখ ফুটে কেউকে বলেনি। তবে রাইয়ের সঙ্গে মজা করার জন্যই অনির্বাণ রাইকে জানায় সে অন্য একজনকে ভালোবাসে। সেই শুনেই মন ভেঙে যায় রাইয়ের।

তবে পরেরদিনই সকলের সামনে রাইকে বিয়ের প্রস্তাব দেয় অনির্বাণ। কিন্তু অনির্বাণকে ভুলে বুঝে অপমান করে রাই। যদিও পড়ে স্রোত তাকে সবটা জানালে অনির্বাণকে মুম্বাই যাওয়ার থেকে আটকে দেয় সে। অনির্বাণ তাকে জিজ্ঞাসা করে রাই সত্যিই তাকে বিয়ে করতে চায় কিনা। উত্তরে রাই জানায় সে তাকে বিয়ে করতে রাজি। এরপরই রাইয়ের বাড়ি গিয়ে রাইকে বিয়ে করার প্রস্তাব দেয় অনির্বাণ। অনির্বাণ রাইয়ের সঙ্গে হাতে হাত মিলিয়ে পরিবারের পাশে দাঁড়াবে শুনে মেয়ের খুশির কথা ভেবে রাজি হয়ে যান নন্দিতা।

মিঠিঝোরায় নতুন চমক, বিয়ে হচ্ছে রাই অনির্বাণের, মারা যাবে নীলু?

তবে দিদির বিয়ে করে সুখে থাকবে আর তার জীবনটা নষ্ট হয়ে যাবে এই কথা একেবারেই মন থেকে মেনে নিতে পারেনি নীলু। সে ঠিক করে নেয় রাই আর অনির্বাণের বিয়ে সে ভেঙে দেবে। নীলুও যেমন ভাবনা তেমন কাজ। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে মিঠিঝোরার নতুন প্রোমো যেখানে দেখা গেছে রাইয়ের সঙ্গে বিয়ে হচ্ছে অনির্বাণের। কিন্তু সিঁদুরদানের সময় নন্দিতা রাইয়ের থামিয়ে দিয়ে নন্দিতা জানান নীলু বিষ খেয়েছে। তবে কি এবার মারা যাবে নীলু? আবার ভেঙে যাবে রাইয়ের বিয়ে? এই সমস্ত প্রশ্নই ঘুরছে দর্শকদের মনে।

আরও পড়ুন: না-খুশ দর্শকরা! প্রোমোতে শিমুলদের বন্ধু দেখিয়েও ভিলেন হিসেবেই শেষ হল প্রতীক্ষার পথচলা! এ কেমন বিচার?

সময় পরিবর্তনের ফলে কি কমে যাবে মিঠিঝোরার টিআরপি?

তবে সম্প্রতি জানা গেছে ২৪ তারিখ থেকে রাত ১০টার বদলে মিঠিঝোরা আসতে চলেছে রাত ৯:৪৫ মিনিট থেকে। বিশ্বজিৎ ঘোষ অভিনীত আসন্ন ধারাবাহিকটির শুটিং শুরু না হওয়ার কারণে এরূপ সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। ফলে আরও পনেরো মিনিট বেশি দেখা যাবে মিঠিঝোরা ধারাবাহিকটি। কিন্তু বারবার সময় পরির্বতনের ফলে ধারাবাহিকটির টিআরপিতেও এর খারাপ প্রভাব পড়তে পারে বলে মনে করছেন একাংশ। আপনাদের কি মনে হয় এর ফলে কি কমতে পারে মিঠিঝোরার টিআরপি?

 

Back to top button