‘রং বদলনে ওয়ালে’ রাঘব, ‘বেবাফা’ শ্রীকান্ত, নাম শুনেই ক্ষেপে গেলেন রূপঙ্কর বাগচী

বিনোদন জগতের একটি স্বনামধন্য গায়ক রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। বারবার নিজের সুরেলা কণ্ঠের মাধ্যমে তিনি জয় করে নিয়েছেন দর্শকদের মন। নিজের সঙ্গীতের দক্ষতায় তিনি বাংলা গানকে দিয়েছেন অন্য মাত্রা। বদলে অনুরাগীদের কাছ থেকেই পেয়েছেন ভালোবাসা। তার গাওয়া জাতিস্মর গানটি আজও বারবার বেজে ওঠে দর্শকদের মনে।

তবে বারবার নানান মন্তব্যের কারণে নেটিজেনদের মাঝে বিতর্কের মুখে পড়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী রূপঙ্কর বাগচী। বছর কয়েক আগে কলকাতায় এসে কেকের মৃত্যুর প্রসঙ্গে রূপঙ্করের মন্তব্য “হু ইস ডিস কেকে ম্যান” শুনে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছিলেন নেটিজেনরা। সেই বিষয় নিয়ে ঝামেলাও হয়েছিল অনেক। ভয়ঙ্কর ট্রোলের শিকার হয়েছিলেন রূপঙ্কর।

Rupankar bagchi

শ্রীকান্ত আচার্যকে নিয়ে কি বললেন রূপঙ্কর বাগচী?

এবার ফের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের নাম উঠতেই গান গেয়েই নিজের মনের ভাব প্রকাশ করেন রূপঙ্কর। কিন্তু তাতেই ফের দর্শকদের মাঝে আলোচনার সৃষ্টি করেছেন তিনি। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের তরফ থেকে তাকে বলা হয় সঙ্গীতশিল্পীদের নাম আসতেই তাদের একটা গান উৎসর্গ করতে। সেখানেই প্রথম নাম আসে সঙ্গীতশিল্পী শ্রীকান্ত আচার্যও। শ্রীকান্তর নাম শুনে রূপঙ্কর গান ধরেন “ম্যায় চাহাতা ভি ইয়াহি থা কে ওহ বেওয়াফা নিকলে।”

srikanto acharya

ইমনকে খুকু বলে সম্বোধন করলেন রূপঙ্কর বাগচী

মনোময় ভট্টাচার্যের প্রসঙ্গে তিনি গান “প্রতিদিনও তব গাঁথা সুমধুর তুমি দেহ মোরে কথা, তুমি দেহ মোরে সুর।” সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীকে নিয়ে তিনি গান “আয় খুকু আয়।” অনুপম রায়কে নিয়ে তিনি গান “আমাকে আমার মতো থাকতে দাও আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি।” শুভমিতার প্রসঙ্গে তিনি গেয়েছেন “যাব কি যাব না ভেবে ভেবে হায়রে যাওয়া তো হল না পাব কি পাব না ভেবে ভেবে কিছু পাওয়া তো হল না।”

rupankar Bagchi

আরও পড়ুনঃ বাস্তবেও চলছে মন দেওয়া নেওয়ার খেলা বলে গুঞ্জন! কী পরিণত হবে রাই আর অনির্বাণের সম্পর্কের?

পৌষালী, রাঘবের নামে একি বললেন রূপঙ্কর?

পৌষালীকে নিয়ে তিনি বলেন “একটাই মুখ তো কথা কম কবে।” এরপরই রাঘব চট্টোপাধ্যায়কে নিয়ে রূপঙ্কর বলেন “দোস্ত বান বানকে মিলে মুঝকো মিটানে ওয়ালে, ম্যায়নে দেখে হেয় কায়ী রং বদলনে ওয়ালে”। তবে সংগীতশিল্পীর এইরূপ মন্তব্যে ফের বিরক্তি প্রকাশ করেছেন নেটিজেনরা। অনেকেই আবার আভাস দিয়ে বলেছেন ফের বিরক্তের শুরু হবে। আপনাদের কি মনে হয়, রূপঙ্কর যা বলেছেন সেটা কি আদৌ যথার্থ?

Back to top button