নীলুর ষড়যন্ত্রের শিকার হল রাই! তবে এবার ফাঁস হবে নীলুর কুকীর্তি! কি শাস্তি অপেক্ষা করছে তার জন্য?

জি বাংলায় (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো বর্তমানে টিআরপি তালিকায় রাজত্ব করছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চমকের কারণে বর্তমানে পর্দায় জমে উঠেছে ধারাবাহিকটি। প্রথমে টিআরপি তালিকায় বিশেষ ভালো ফলাফল করতে ব্যর্থ হলেও বর্তমানে রাত ৯:৪৫ এর স্লটে রাজত্ব করছে মিঠিঝোরা।

বর্তমানে ধারাবাহিকে চলছে রাই অনির্বাণের বিয়ের ট্র্যাক। রাইকে ইতিমধ্যেই নিজের মনের কথা জানিয়ে দিয়েছে অনির্বাণ। আর রাইও সাড়া দিয়েছে অনির্বাণের ডাকে। রাইয়ের থেকে সম্মতি পেয়েই নন্দিতার কাছে গিয়ে রাইকে বিয়ের করার প্রস্তাব দেয় অনির্বাণ। অনির্বাণের কথায় রাজি হয়ে যায় নন্দিতাও। এরপরই শৌর্য্য বাড়িতে গিয়েই সমস্ত কথা জানায় অনির্বাণ। বাড়ির আর কেউ রাজি না হলেও অনির্বাণ রাইকে বিয়ে করছে জানতে পেরে খুশি হয় শৌর্য্য।

চলতি সময়ে কি দেখা যাচ্ছে মিঠিঝোরায়?

ধারাবাহিকের সাম্প্রতিক এপিসোডে দেখা গেছে ছেলের বিয়ের কারণে বাড়িতে এসেছে অনির্বাণের বাবা মা। তবে অনির্বাণ শেষমেশ রাইকে বিয়ে করছে জানতে পেরে একেবারেই খুব খুশি হয়নি অনির্বাণ মা। ছেলেকে নানানভাবে বোঝানোর চেষ্টা করেন তিনি। কিন্তু তাতেও লাভ হয়নি বিশেষ। ছেলেকে এমন অবাধ্য হতে দেখে রেগে যায় অনির্বাণের মা।

আরো পড়ুন: পলিটিক্স আর নোংরামিতে ভর্তি বর্তমান বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি! বিস্ফোরক মুমতাজ সরকার

অনির্বাণের সামনেই রাইকে চরিত্রহীন বলেন তিনি। মায়ের মুখে রাইয়ের সম্পর্কে এমন কথা শুনে চুপ করে থাকেননি অনির্বাণ। মায়ের কথার প্রতিবাদ করেছে সেও। জানা গেছে ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে রাই আর অনির্বাণের বিয়ের দিন সকালে তত্ত্ব নিয়ে রাইয়ের বাড়িতে চলে আসে অনির্বাণ বোন। রাইয়ের রূপ দেখে রাইয়ের প্রশংসা করতে থাকে সে।

রাইয়ের বিয়ে আটকাতে আ’ত্ম’হ’ত্যা করল নীলু

তবে রাইয়ের বিয়েতে উপস্থিত নেই রাইয়ের আদরের মেজ বোন নীলু। দিদিভাইয়ের বিয়ে ভেঙে দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে সে। সে বাপের বাড়িতে থাকবে আর দিদি সুখে সংসার করবে একথা কিছুই মেনে নিতে পারছে না নীলু। তাই বাধ্য হয়ে রাইয়ের বিয়ে আটকানোর জন্য আ’ত্মহ’ত্যা করার চেষ্টা করে নীলু। রাই কি পারবে নীলুর ষড়যন্ত্র ফাঁস করে অনির্বাণকে বিয়ে করতে? শেষ অব্দি কি রাই অনির্বাণের বিয়েটা হবে? নাকি ধারাবাহিকে আসবে নতুন চমক। বর্তমানে সেটা দেখার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

Back to top button