মৃত্যুর আগে এই শেষ কথা বলে গিয়েছিলেন মা! মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত বাবা, ফুলকি থেকে বিদায় নিলেন কৌশাম্বী!

নিজের প্রিয় মানুষটির সঙ্গে সংসার শুরু করার পরই গোটা জীবনটা এমনভাবে ছারখার হয়ে যাবে এমনটা কি ভাবতে পেরেছিলেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)! এইতো গতমাসের কথা। দীর্ঘদিনের প্রেমিক তথা সহকর্মী আদৃত রায়ের (Adrit Roy) সঙ্গে ধুমধাম করে বিয়ে সেরে ফেলেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর বিয়েতে উপস্থিত ছিলেন টলিপাড়ার বহু জনপ্রিয় তারকারা। উপস্থিত ছিলেন মিঠাই, ফুলকি ধারাবাহিকের সদস্যরাও।

১৭ মে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। ১৯ মে ধুমধাম করে সেরে নিয়েছিলেন রিসেপশন। তারপরই সপ্তাহ ঘুরতে না ঘুরতেই তারা গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। গোয়ায় স্বামীর সঙ্গে বেশ ভালোই সময় কাটিয়েছিলেন অভিনেত্রী। তারপর বাড়ি ফিরে ফুলকি ধারাবাহিকের শুটিং ব্যস্ত হয়ে পড়েন কৌশাম্বী। তবে বিয়ের মা একমাস যেতে না যেতেই অন্ধকারের কালো মেঘ নেমে আসে অভিনেত্রীর জীবনে।

kaushambi chakraborty with her mother

মাকে নিয়ে কি লিখেছেন কৌশাম্বী চক্রবর্তী?

মাকে হারান অভিনেত্রী কৌশাম্বী। ২৭শে জুন রাত্রিবেলায় মায়ের মৃত্যুর সংবাদ জানান অভিনেত্রী। মায়ের একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন “ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কি করব এবার মা? কে বুঝবে আমায় তোমার মত করে? কার কাছে আবদার করব? কার কাছে সব গল্প করব? কার সাথ ঝগড়া করব? সব করেছ সবার জন্য। নিজের জন্য কখনও ভাবনি। এবার রিটায়ার করার পর কত্ত প্ল্যান করলে। বললে টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুলে রং করাবে মাসে মাসে। কই কিছুই তো করলে না।”

আরও পড়ুনঃ নীলুর ষড়যন্ত্রের শিকার হল রাই! তবে এবার ফাঁস হবে নীলুর কুকীর্তি! কি শাস্তি অপেক্ষা করছে তার জন্য?

অভিনেত্রী আরও লেখেন “কাউকে এক ফোঁটা সময়ও দিলে না মা। তবে যেখানে আছ ভালো থেকো, যা ইচ্ছে ছিল সব পূরণ করো। আমরা সবাই তোমায় খুব খুব মিস করব। আর এটা জানব যে তুমি সবসময় আছ আমাদের সঙ্গে। আমি তোমায় ভালোবাসি মা। তুমি একজন প্রকৃত ফাইটার মা।” সম্প্রতি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন সেইদিন মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও নাকি কৌশাম্বীর শ্বশুরবাড়িতে গিয়েছিলেন অভিনেত্রীর মা। একসঙ্গে হাসি মজা আড্ডা দিয়েছিলেন তিনি।

”মায়ের যত্নের প্রয়োজন ছিল” জানালেন কৌশাম্বী চক্রবর্তী

এরপরই কৌশাম্বীর শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফিরে বোনের সঙ্গেও অনেকক্ষণ গল্প করেছেন তিনি। কিন্তু তারপরই সব শেষ। চিকিৎসার একেবারেই সময় দেননি তিনি। মায়ের মৃত্যু এখনও মেনে নিতে পারছেন না কৌশাম্বী। অভিনেত্রীর কথায়, বাবার শরীরে আগেই থাবা বসিয়েছে মারণ রোগ ক্যান্সার। মায়ের মতো করে এখন কে বাবার যত্ন নেবে এখন সেই দুশ্চিন্তায় রয়েছেন তিনি। অভিনেত্রীর মতে “তোমার আরও যত্ন নেওয়ায় দরকার ছিল তাহলে হয়ত এত তাড়াতাড়ি চলে যেতে না।” জানা গেছে আগামী কয়েকটা দিন ফুলকিতে দেখা যাবে না কৌশাম্বীকে। শোক কাটিয়ে ওঠার জন্য অভিনেত্রীকে সময় দিয়েছে চ্যানেল এবং ধারাবাহিকের প্রযোজনা সংস্থা। অভিনেত্রীর এই পরিস্থিতিতে তার পাশে আছেন স্বামী আদৃত রায়।

Back to top button