রথেই হবে জলসার ভাগ্যবদল! হু হু করে বাড়বে টিআরপি! শুরু হল নতুন দুটি ধামাকাদার ধারাবাহিকের শুটিং

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে বন্ধ হচ্ছে একের পর এক ধারাবাহিক। তাল মিলিয়ে চলছে নতুনের আগমন। একের পর এক নয়া ধারাবাহিকের (New Serial) প্রোমো (Promo) আনছে জি বাংলা (Zee Bangla)স্টার জলসা (Star Jalsha)। দিনকয়েক আগে স্টার জলসায় বন্ধ হয়েছে ‘জল থই থই ভালোবাসা’। সেই স্লট পূরণে এসেছে ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)।

তারপরই প্রকাশ্যে এসেছিল ‘তেঁতুলপাতা’র দশ সেকেন্ডের টিজার। অপরদিকে পিছিয়ে নেই জি বাংলাও। এই মুহূর্তে চ্যানেলের বেশ কয়েকটি ধারাবাহিকের টিআরপি কম। সম্ভবত বন্ধের মুখের একাধিক ধারাবাহিক। স্টুডিওপাড়ায় গুঞ্জন স্লট ভরাতে জি বাংলায় আসছে নয়া ধাররাবাহিক। ইতিমধ্যেই চূড়ান্ত দুটি ধারাবাহিকের লুকসেটও।

আসছে দুটি নতুন ধারাবাহিক

স্টার জলসা ও জি বাংলার দর্শকদের জন্য খুশির খবর। রথের শুভদিনে স্টুডিয়োপাড়ায় শুরু হল হয়েছে দু-দুটি জনপ্ৰিয় ধারাবাহিকের শুটিং। টিম ওয়ার্ক প্রোডাকশনের ‘তেঁতুলপাতা’ ও এন আইডিয়াজ প্রযোজিত ‘অমরসঙ্গী’র শুটিং শুরু হয়েছে আজ থেকে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে দুই আসন্ন ধারাবাহিকের শুটিং। শীঘ্রই প্রকাশ্যে আসবে ‘তেঁতুলপাতা’র প্রোমো। মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা গৌরব চ্যাটার্জি ও ‘অষ্টমী’র নায়িকা অর্থাৎ ঋতব্রতা দে। একান্নবর্তী পরিবারের কাহিনী তুলে ধরবে এই মেগা।

আরও পড়ুন: পিচ পিঙ্ক রঙের বেনারসি, গা ভর্তি গয়না, আরাত্রিকার রূপে মুগ্ধ নেটিজেনরা, পাত্রটি কে? 

অপরদিকে শুরু হয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত এন আইডিয়াজের ধারাবাহিক ‘অমরসঙ্গী’। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন নীল। বাংলা মিডিয়ামের পর ফের পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছে অভিনেতা নীল ভট্টাচার্য। টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় মুখ নীল। স্বীকৃতি ও নীল জুটিকে পর্দায় দেখতে উৎসুক ধারাবাহিকপ্রেমীরা।

Back to top button