যীশু-নীলাঞ্জনা পর টলিপাড়ার অন্যতম ‘পাওয়ার কাপলের’ ঘরেও এবার পরকীয়া! ভাঙনের মুখে কী সংসার?

ঋত্বিক ঘটক বলেছিলেন, ‘ভাবো ভাবো, ভাবা প্র্যাকটিস করো’। আর ভাবতে গিয়ে মাথায় হাত টলিউডের অন্দরের এক ঝাঁক তারকার। টলিপাড়ার যে জুটি এযাবৎ ‘পাওয়ার কাপল’ তকমা পেয়েছিলেন, তাঁদের সংসারেও উঁকি দিচ্ছে পরকীয়া।

যীশু ও নীলাঞ্জনার পর, ফের বিচ্ছেদের সুর টলিপাড়ায়

টলিপাড়া সূত্রে খবর, কয়েকদিন আগে টলিউডের একঝাঁক তারকা উড়ে গিয়েছিলেন মার্কিন মুলুকে। দলে ছিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তীও। সেখানেই নাকি এক সহ অভিনেত্রীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা চোখ এড়ায়নি কারও। সেই খবর উড়ে এসেছে তাঁর স্ত্রীর কানেও। আর তাতেই নাকি রেগে গিয়ে তাঁদের একসঙ্গে সব ছবি তিনি মুছে দিয়েছেন ইনস্টাগ্রাম থেকে।

শুধু কী তাই! আনফলো করেছেন স্বামীকেও। যদিও এযাবৎ কোনও কুৎসা ছিল না অর্জুন চক্রবর্তীকে নিয়ে। তবে কী অভিনেতা লক্ষ্যভ্রষ্ট? স্ত্রীর ‘শ্রী’ ফিকে লাগছে? তাঁর সঙ্গে যে অভিনেত্রীর নাম জড়িয়েছে তিনিও ছিপছিপে তন্বী। নামেও তেমন সূর্যের তেজ। যদিও জল্পনাকে মান্যতা দিতে নারাজ অভিনেতা।

যীশু ও নীলাঞ্জনার পর, টলিপাড়ায় গুঞ্জন সংসার ভাঙছে আরেক জনপ্রিয় নায়কের। আপাদমস্তক ফিল্মি পরিবারে বেড়ে ওঠা অভিনেতার। এতদিন অভিনয় ছিল তার একমাত্র ধ্যানজ্ঞান। সম্প্রতি টলিপাড়ার এক ঝাঁক মুখ উড়ে গিয়েছিল আমেরিকায়। সেখানেই এক সহঅভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তাঁর।

arjun and sreeja

আরও পড়ুনঃ জলসা ভক্তদের জন্য খারাপ খবর! এবার কি তবে বিদায় ঘন্টা বাজতে চলেছে গীতার?

ঘটনাক্রমে সে খবর পৌঁছয় তাঁর স্ত্রী সৃজার কানে। তারপরই বরের সঙ্গে সব ছবি ডিলিট করেছেন তিনি। আনফলো করেছেন বরকে। প্রাইভেটও করেছেন একাউন্ট। যদিও অর্জুন এখনও ফলো করছেন স্ত্রীকে। তবে কী সত্যিই পরকীয়ার দরুন ভাঙলো দুজনের ঘর? নাকি নেহাতই গুঞ্জন?

Back to top button