বিচ্ছেদের পর একসঙ্গে কাজ করা যায় না! নিজের সঙ্গে নিজের নিদারুণ লড়াই ছিল! এখন নিজেকে আবার গুছিয়ে নিচ্ছি! অর্ণবের সঙ্গে ডিভোর্স প্রসঙ্গে অকপট ঈপ্সিতা

ইপ্সিতা মুখার্জী (Ipshita Mukherjee) টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ। অনেক ছোট বয়স থেকে অভিনয় জগতের সাথে যুক্ত। কিছুদিন আগেই শেষ হয়েছ জল থৈ থৈ ভালোবাসা ধারাবাহিক। সেখানে ইপ্সিতা ও অর্ণবকে একসঙ্গে দেখা যেত, তবে জুটি হিসেবে নয়। কিছুদিন আগেই অর্ণবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন। এরপর কি করছেন অভিনেত্রী?

এখন অবসর সময়ে কি করেন ইপ্সিতা (Ipshita Mukherjee), তিনি জানান, “আমি নাচটা শুরু করেছি। ওর্য়াকআউটে বেশি কনসেন্ট্রেট করতে চাইছি। ইন্টারভিউ দেখা আমি বাড়িয়েছি।” একটা কাজ শেষ হওয়ার পরে কতদিনের ব্রেকে কাজ শুরু করা উচিত। এই নিয়ে কথা বলতে গিয়ে ইপ্সিতা বলেন,” এর পরবর্তী কাজটা আমার কাছে কবে আসবে, প্রেডিকশন করতে পারি না। সেটা হয়তো একমাস হতে পারে, এক বছরও হতে পারে। এমনও হয়েছে যে একটা প্রজেক্ট শেষ হয়েছে, তার পরেই একটা নতুন কাজ জয়েন করেছি। আবার এমনও হয়েছে টানা ন মাস পর কাজ করেছি। আমি এখন চেষ্টা করছি একটু বেছে কাজ করার।”

Arnab

সিরিয়াল টিআরপি তালিকায় ভালো ফল করার পরও বন্ধ হয়ে যেতে পারে এই ব্যাপারটা কেমন ভাবে দেখছেন ইপ্সিতা (Ipshita Mukherjee), কতটা অনিশ্চয়তা রয়েছে। অভিনেত্রী বলেন, “প্রথমে মনে হয় এটা কেন বন্ধ হচ্ছে, কিন্তু কেন হচ্ছে এটা আমরা জানতে পারি না। আগে একটা প্রজেক্ট শুরু হলে নিশ্চিন্ত থাকতাম মিনিমাম দুবছরই প্রজেক্টটা চলবে। কিন্তু এটা এতক্ষণ অনেক কম দিনে নেমে এসেছে। কিন্তু ন্যূনতম এক বছর চলে। কিন্তু যেটা দু-তিন মাসের বন্ধ হয়ে যায় সেটা খুবই শকিং।”

সদ্য একটি ধারাবাহিক শেষ হয়েছে এই সময় ব্যক্তিগত জীবনটা কতটা গোছাবেন ইপ্সিতা‌। অভিনেত্রীর (Ipshita Mukherjee) কথায়, “সত্যি কথা বলতে এই সময়টা আমার দরকার ছিল। অনেক কিছু ঘটেছে, কাজের পরে নিজের সাথে অনেক সময় কাটাতে পারছি‌। নতুন হ্যাবিট তৈরি করছি। বই পড়ার অভ্যাস আমার কমে গেছিল, সবদিক থেকে নিজেকে গোছাচ্ছি”।

ইপ্সিতা (Ipshita Mukherjee) এবং অর্ণব শেষ ধারাবাহিকে একসাথে কাজ করেছেন কিন্তু জুটি হিসেবে নয়। সেই সময়টা কতটা কঠিন ছিল বিচ্ছেদের মধ্যে দিয়ে যাচ্ছে কিন্তু একসাথে কাজে গিয়ে দেখা হচ্ছে। ইপ্সিতার কথায়, “এটা নিজের সাথে নিজের লড়াই। প্রথম এক-দেড় মাস, খুব অসুবিধা হয়েছিল। কিছু একটা ঘটেছে, কিছু একটা হয়েছে এটা বাকিরা কেউ আমাকে বোঝায়নি তার জন্য অনেকটা সুবিধা হয়েছে।”

আরও পড়ুন: ডাক্তার হওয়া তো হাতের মোয়া! সূর্যকে পেতে পড়াশুনা ছেড়ে দেওয়া দীপাও এবার হবে ডাক্তার! কটাক্ষ ছুঁড়ছেন নেটিজেন  

অর্ণবের সাথে ডিভোর্স প্রসঙ্গে ইপ্সিতা (Ipshita Mukherjee) বলেন, “আমি বিশ্বাস করি যা হয় ভালোর জন্য হয়। নিশ্চয়ই দুজনের ভালো হবে। নিজে ভালোভাবে থাকবো, আমি চাই অর্ণবও খুব ভালোভাবে থাকুক। কাজ কাজের জায়গা, ব্যক্তিগত জীবন আলাদা। আমি বিশ্বাস করি কেউ যদি খারাপ কাজ করে থাকে সে শাস্তি পাবে।” সংসার-বিয়ে-বিচ্ছেদ এই সবটা থেকে কি শিখেছে সেই কথা বলতে গিয়ে ইপ্সিতা বলেন, “আমি বয়সের তুলনায় একটু বেশি ম্যাচিওর।”

Arnab

Back to top button