‘তুমি একটা জাতীয় অপরাধী’, বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মন্ডলকে কেন এমন‌ মন্তব্য বললেন কাঞ্চনা ?

রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত শো ‘দিদি নম্বর ওয়ান’ প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। সম্প্রতি এই শোতে উপস্থিত ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মণ্ডল এবং প্রতিযোগী হিসাবে ছিলেন কাঞ্চনা মৈত্র। এই শোতে কথোপকথনের মাঝেই কাঞ্চনা এক অবাক করা মন্তব্য করেন যা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়।

রচনা কল্যাণী মণ্ডলকে জিজ্ঞেস করেন, ‘আপনি কি খুব কঠোর ডায়েট মেনে চলেন?’ জবাবে কল্যাণী মণ্ডল বলেন, ‘না না, আমি ভাতও খাই।’ রচনা আবার বলেন, ‘আমি সবসময়ই দেখেছি, আপনি ঘরের খাবার খেতে পছন্দ করেন।’ এর উত্তরে কল্যাণী বলেন, ‘হ্যাঁ, আমি ঘরের খাবারই খাই। কোল্ড ড্রিংকস, আইসক্রিম, চকোলেট কিছুই খাই না।’ এ কথা শুনে রচনা অবাক হয়ে বলেন, ‘কিছুই না! কখনও ইচ্ছে করে না যে একটু কোল্ড ড্রিংকস বা নুডলস খাবেন?’

কল্যাণী মণ্ডল বলেন, ‘নিশ্চয়ই খাই, তবে খুব কম। বিরিয়ানিও তেমন পছন্দ করি না। আমার মাছ, মাংস, ডিম কিছুই ভালো লাগে না। আমি শুধুমাত্র নিরামিষ খাই।’ তখন কাঞ্চনা মৈত্র বলে ওঠেন, ‘তুমি একটা জাতীয় অপরাধী, তুমি জানো সেটা? বিরিয়ানি যাঁর পছন্দ নয়, সে জাতীয় অপরাধী।’ এ কথা শুনে মুচকি হেসে কল্যাণী মণ্ডল দুহাত বাড়িয়ে দিয়ে ইঙ্গিত করেন, তাহলে তার হাতে হাতকড়া পরানো হোক। এই কান্ডে রচনা বন্দ্যোপাধ্যায়ও হাসি থামাতে পারেন না।

সম্প্রতি, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রচুর শেয়ার হয়েছে। মন্তব্য বিভাগেও বহু নেট নাগরিকেরা মন্তব্য করেছেন। একজন নেটিজেন লিখেছেন, ‘জাতীয় অপরাধী কথাটা বেশ মজার লেগেছে।’ অপর একজন মন্তব্য করেছেন, ‘বাঙালি জাতির থেকে ওনাকে বয়কট করা হোক।’ নেট নাগরিকেরা কাঞ্চনার মন্তব্যে হাসি থামাতে পারেননি। কেউ কেউ বলেছেন, ‘আমি তো বিরিয়ানি ছাড়া বাঁচতেই পারি না।’

আরও পড়ুন: প্রয়াত শঙ্কর চক্রবর্তী! নিজের প্রয়াণের খবর শুনে কি অনুভূতি অভিনেতার? 

উল্লেখ্য, কল্যাণী মণ্ডল এর আগেও দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসেছেন এবং উত্তম কুমার ও সুচিত্রা সেনের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। অনেকেই হয়তো জানেন না যে মহানায়ক উত্তম কুমারের বিশেষ স্নেহধন্যা ছিলেন কল্যাণী দেবী। ইন্ডাস্ট্রিতে একমাত্র তিনিই উত্তম কুমারকে ‘জ্যেঠা’ বলে ডাকতেন। উত্তম-সুচিত্রা অভিনীত ‘আলো আমার আলো’ ছবিতে সুচিত্রা সেনের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তিনি জানান, উত্তম কুমার ও সুচিত্রার আশীর্বাদ নিয়েই তার অভিনয় জীবনের শুরু হয়েছিল।

Back to top button