কাছাকাছি আসতেই ফের ষড়যন্ত্রের শিকার কথা-এভি! নতুন চক্রান্তের পিছনে কে? অগ্নিকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিল কথা

টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রাখতে ওস্তাদ স্টার জলসার ( Star Jalsha) ‘কথা’ ( Kotha)। আজকের পর্বে দেখা যাবে, কথা খুঁজতে বেরিয়েছে পাচক মশাইকে। অন্যদিকে ছোটকা বলে, কথা তুমি আবার কথা যাচ্ছো, তখন কথা বলে আশেপাশে যদি খুঁজে পাই।

কথা আজকের পর্ব ২ আগস্ট Kothha Today Episode 2 August

‘এভি’ আর ‘গোবরদেবী’র কেমিস্ট্রি বরাবরই দর্শকমনে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।বর্তমানে গল্পে ‘হ্যারি বোস’-এর সঙ্গে ‘কথা’র মিথ্যে সম্পর্কে রেগে যায় ‘এভি’। তাই ‘কথা’কে সে নিজের ভালবাসার কথা জানিয়ে দেয়। কিন্তু ‘হ্যারি বোস’-এর সম্পর্কে আসল সত্যিটা জানতে পারার পর ‘কথা’কে ভুল বোঝে সে।

Bengali serial

দু’জন কাছাকাছি আসতেই আবারও বিবাদ বাঁধে। এদিকে ‘শশীভূষণ’-এর সঙ্গে তর্কে জড়িয়ে পরে ‘এভি’। সঙ্গে কোম্পানির দায়িত্ব নিতেও অস্বীকার করে। এমনকী তার মাকে বাড়িতে ফিরিয়ে আনার কথাও বলে। এরপর রেগে গিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় সে। ‘কথা’র অনুরোধেও বাড়িতে ফিরতে চায় না ‘এভি’।

এই টালমাটাল পরিস্থিতির সুযোগ নিয়ে ‘প্রান্তিক’, ‘চিত্রা’ আর ‘ম্যান্ডি’ তাঁদের সম্পর্কে চিড় ধরানোর সুযোগ খুঁজতে থাকে। ষড়যন্ত্র করে দু’জনকে আলাদা করে দেওয়ার। এবার কী হবে! সবকিছুকে দূরে সরিয়ে এক হতে পারবে কী কথা ও এভি সেই উত্তর মিলবে আগামী পর্বে।

আরও পড়ুন: অভিনেতা দীপঙ্কর রায়ের প্রথম স্ত্রী কে? প্রথমবার প্রকাশ্যে ছবি! দেখলে চমকাবেন আপনিও 

প্রসঙ্গত, কথা ওরফে সুস্মিতা দে ( Susmita Dey) ও এভি ওরফে সাহেব ভট্টাচার্যের ( Saheb Bhattacharya ) কেমিস্ট্রি শুরুর দিন থেকেই পছন্দ করেছেন দর্শক মহল। অনস্ক্রিন তাঁদের কেমিস্ট্রি দেখে বাস্তবেও সাহেব-সুস্মিতার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল নেট পাড়ায়। তবে সেই বিষয়ে অবশ্য মুখ খোলেননি এই দুই জুটি।

 

Back to top button