দর্শকেরা চায় নীলুর শাস্তি হোক! কিন্তু কেন এত ক্ষতি করার পরও নীলুকে ছেড়ে দিলো রাই? কি দেখিয়ে শেষ হবে মিঠিঝোরা?

জি বাংলার ( Zee Bangla) ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)নাকি চলতি মাসেই শেষ হয়ে যাবে! এমনই খবর শোনা গেছে। আর এই খবরেই মন খারাপ ছিল ধারাবাহিকের দর্শকদের। কারণ এমনিতেই বেশ কিছুদিন ধরে টিআরপি (TRP)- র চক্করে একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে। তাই সিরিয়াল বন্ধের খবর শুনলে প্রমাদ গুনতে থাকেন দর্শকরা।

আজ্ঞে নাহ! এক্ষেত্রে শেষপর্যন্ত ‘মিঠিঝোরা’ অনুরাগীদের কাছে সুখবরই এসে পৌঁছেছে। এই ধারাবাহিক বন্ধ হচ্ছে না। আর এ খবর নিশ্চিত করেন ‘মিঠিঝোরা’র দুই অভিনেতা। মিঠিঝোরা শৌর্য্য অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি রায় ( Saptarshi Ray) বলেন, আমার কাছে এখনও পর্যন্ত এমন কোনও খবর আসেনি। ধারাবাহিকের অনির্বাণ অর্থাৎ অভিনেতা সুমন দে( Sumon Dey) বলেন, আমার কাছে এ ধরনের কোনও তথ্য নেই, আমি তো অন্তত এমনটা শুনিনি।

ধারাবাহিকপ্রেমীরা কি লিখছেন সমাজমাধ্যমে?

ধারাবাহিক প্রেমী একজন সমাজ মাধ্যমে লিখেছেন, ”জানতাম রাই নীলুকে নিয়ে এই ন্যাকামো গুলা করবে আর নীলু শয়তান কোনদিনও ভালো হওয়ার নয়। এতো অন্যায় করার পরেও গলা উঁচু করে কথা বলছে আর যারা বলে নীলু খারাপ হয়েছে রাই শৌর্য্যর সাথে বিয়ে দিয়েছে বলে, তাদের উত্তর শৌর্য্য নিজে দিলো। যদি বিয়ে নাও দিতে তাও নীলু তোমাকে হিংসা করত কারণ ওর ন্যাচার টাই এমন।”

দর্শক যারা দেবাদৃতা ফ্যান তারা তার জয়ী ভালোবাসুন, আলোছায়া ভালোবাসুন বাট ফ্যান বলে তার অন্যায়গুলোকে সাপোর্ট করা তো ঠিকানা। জীবনে অনেকেরই অনেক বাজে পরিস্থিতি মধ্য দিয়ে যেতে হয়, ঘটক বিয়ে দেয় সেই বিয়ে টিকেনা তাই বলে কী আমরা ঘটক এর জীবন নষ্ট করে দিবো!

আরও পড়ুন: কাছাকাছি আসতেই ফের ষড়যন্ত্রের শিকার কথা-এভি! নতুন চক্রান্তের পিছনে কে? অগ্নিকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিল কথা

আরও এক ধারাবাহিক প্রেমী সমাজ মাধ্যমে লিখেছেন, ১ টা খারাপ মানুষ ছাড়া কী কেউ এটা করতে পারে সেখানে রাই তার নিজের বোন। এমন না শৌর্য্য রাই এর জন্য নীলুকে ভালোবাসেনি, ভালোবেসেছিলো। খেতে পেলে শুতে চায় নীলুর বিষয় টা এমন হয়ে গিয়েছিলো। এতো ভাল বর পেয়েও সে রাজরানি হয়ে থাকার জন্য একের পর এক মিথ্যাচার করে গেছে। এগুলোর জন্য রাই দায়ী হতে পারে না। তাই অন্ধ ভক্ত না হয়ে লজিক দিয়ে ভাবুন।

Back to top button