গোটা পরিবার একসঙ্গে থাকার জন্য এবার বড় চাল দীপার, সূর্যকে ফাঁকি দিয়ে সে কি পারবে মেয়েদের সঙ্গে থাকতে? নাকি ফের প্রশ্নবাণে বিদ্ধ হবে নায়িকা

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। সূর্যের স্মৃতি ফেরেনি। তার প্রশ্নের উত্তর দিতে দিতে নাজেহাল হয়ে পড়ছে বাড়ির লোক। তবে অন্ধকারের মধ্যেও মিলছে আলোর হদিশ। এবার অন্তত গোটা পরিবার ছদ্মবেশে হলেও একসঙ্গে থাকার সুযোগ পেয়েছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৪ঠা আগস্ট (Anurager Chhowa Today Episode 4th August)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যাবে, মৃ’ত’দে’হে’র অঙ্গ চিহ্নিত করারর ক্লাসে মাথা ঘুরে পড়ে যায় সে। সূর্য তাকে বাড়িতে আনে। অসুস্থ বন্ধুর সেবার করার জন্য যখন সে আউট হাউসে যায়, তখন দেখে বড় একটা তালা ঝুলছে। অর্থাৎ, দুটো মেয়েকে ছেড়ে চলে গেছে মেয়ে দুটির মা। তাহলে এখন উপায়? ছোট্ট মেয়ে দুটোকে নিজেদের কাছে রাখার সিদ্ধান্ত নেয় সূর্য।

তারপরই দীপা খোঁজ করতে শুরু করে তার নতুন আস্তানার। ললিত দার বাড়িতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। তবে তখনই চলে আসে সপ্তর্ষি স্যার। হাতে এক গোছা গোলাপ। এবার জয়ও বুঝতে পারে, সপ্তর্ষি স্যারের দীপার প্রতি একটা দুর্বলতা আছে। তাই দীপার পিছু তিনি ছাড়তেও চান। এদিন দীপা আর জয়ের সঙ্গে তিনিও এসে উপস্থিত হন ললিতদার বাড়ি।

দীপা বৌদিকে বলে সপ্তর্ষি স্যার এলে যেন বলা হয়, সেখানে ছেলেরা আসতে পারে না। এই বলে নাটক করে বকাবকি করতে থাকে। তবে জয়কে প্রবেশাধিকার দেয়। যা দেখে বেশ খটকা লাগে সপ্তর্ষি স্যারের। ললিতদা বাড়ি থেকে বেরিয়ে মোড়ের মাথায় বসে চা খাচ্ছিলো। তখনই সূর্যকে আসতে দেখে সে। সন্দেহ আরও দানা বাঁধে সপ্তর্ষি স্যারের মনে।

এদিকে, দীপার প্ল্যান ঘোমটা ছাড়া বাড়িতে থাকতে এবার দীপা দ্বিপান্বিতা হয়েই সেনগুপ্ত বাড়িতে ফিরবে। তাই ভাড়া বাড়িতে ললিতদা ও বৌদি অভিনয় করবে তারা দীপাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। সূর্যের মন দয়া পড়বশ হয়ে দীপাকে থাকতে দেবে বাড়িতে।

Back to top button