‘কথা’য় বিরাট চমক! ছদ্মবেশ নিয়ে ম্যান্ডির সব কুকীর্তি ধরে ফেলল কথা

Kothha Today Episode: কথা (Kothha) ধারাবাহিক বর্তমানে টিআরপিতে বেশ ভালোই ফল করছে। সেরা পাঁচে জায়গা করে নিয়েছে স্টার জলসার(Star Jalsha) এই মেগা। এবার দর্শকদের আগ্রহ বাড়াতে বেশ বড়সড় চমক নিয়ে আসতে চলেছে এই ধারাবাহিকের নির্মাতারা। আর সেটারই ঝলক এদিন প্রকাশ্যে আনা হল।এখানে মুখ্য ভূমিকায় আছেন সুস্মিতা দে এবং সাহেব ভট্টাচার্য। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে সম্প্রচারিত হয় এই মেগা।

কথা আজকের পর্ব 9 আগস্ট (Kothha Today Episode 9th August)

সমীর বাবু তার ছেলের কাছে এলে অগ্নি বলে এবার কি HOF তার বাবাকে তাকে শোষণ করতে পাঠায়? সমীর বাবুর জানায় সে শুধু একটা প্রশ্নের উত্তর জানতে চায় তা জেনে গেলেই তিনি চলে যাবেন। তার মা যদি থাকতেন তাহলে কি সে দ্বিতীয় বিবাহ করতে পারতো । আর তার শুনেই অগ্নি রেগে যায় ও তার বাবার মুখে তার মা এর নাম শুনতে সে রাজি হয় না। এবং তাও জানিয়ে দেয় স্পষ্ট করে যে সে ম্যান্ডির সঙ্গে বিয়ে করেনি।

এমন সময়ে বলিস কম্বল নিয়ে কথা অন্য ঘরে চলে যেতে অগ্নির জন্য খাবার তৈরি করে ততক্ষণে অগ্নি তাকে বরণ করলে কথা তাকে বলে সে নিজের চোখে যা দেখেছে তার জন্য সে আর কোনো ভেবেই তার সঙ্গে একই ঘরে থাকবে। অগ্নি নিজে চলে যেতে চাইলে কথা তার দয়া নিতে চায়না।

এরমধ্যে জুনি কথা কে বলে সে অগ্নি কে বিশ্বস করছিলো তাহলে কেনো এরম করছে সে এই বিষয়ে উত্তর দেয়না কথা সঙ্গে ম্যান্ডি যে কারসাজি করেছে সেই বিষয় আলোচনা করে তারা। অন্যদিকে, প্রত্যয় অগ্নিকে কি হয়েছে জিজ্ঞাসাবাদ করতে থাকে সে জানায় তার মন খারাপ ও তাকে মনে করতে বলে কি হয়েছে যদি মনে না পড়ে তাহলে প্রত্যয় আইন এর পথ বেছে নেবে।

আরো পড়ুন ফের একবার ছোটপর্দা কাঁপাতে ফিরছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন! এবার কার সঙ্গে জুটি বাঁধছেন পর্দার দুর্গা?

প্রিয়া আর অর্না আলোচনা করে কেনো ম্যান্ডির বা অগ্নি তাদের কেনো জানায়নি এই বিষয়ে। ম্যান্ডি ঘুম থেকে উঠে খুব খুশি হয় ও তাঁদের বিয়ে নিয়ে কিন্তু অগ্নি বলে তার কিছু মনে পড়ছে না আর ম্যান্ডি বলে তার বিয়ে ছেলে খেলা না। অন্যদিকে ডাক্তার ম্যান্ডির পরীক্ষা করে কিছু ওষুধ লিখে চলে যায় আর ঠিক সেই সময়ে ম্যান্ডি জানায় তার কিছুই হয়নি অগ্নির কাছাকাছি থাকার জন্যই সব নাটক!

Back to top button