সেয়ানা সূর্য! ইরাকে স্ত্রীর মর্যাদা দিয়ে দীপার কাছে ছুটে গেল সে, নেটমাধ্যমে চরম কটাক্ষের শিকার নায়ক

Anurager Chhowa Today Episode: স্মৃতি ফিরে পেয়ে ইরাকেই স্ত্রী হিসেবে মেনে নিয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়ক সূর্য। তবুও ভালোবাসা উপেক্ষা করা কঠিন। তাই সেদিনই দীপার কাছে নিজের মনের কথা ব্যক্ত করলো সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ই আগস্ট (Anurager Chhowa Today Episode 18th August)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এদিনের পর্বে ইরার চোখে ফাঁকি দিয়ে দীপার কাছে এসেছে সূর্য। নিজের অপারগতার কথা ব্যক্ত করে সে। জানায় পরিস্থিতির শিকার। ইরা বড় মাপের একজন ক্রিমিনাল। দুদে আতঙ্কবাদী। নিজের স্বার্থে দীপা ও তার মেয়েদের ক্ষত করে দিতে পারে ইরা।

এবার ইরাকে ফাঁদে ফেলতে মোক্ষম চাল চেলেছে সূর্য। নাটক করে দীপাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। ইরাকে এমন বুঝিয়েছে যে তার সব স্মৃতি ফিরে এসেছি, কিন্তু দুর্ঘটনা ঘটার কয়েকদিন আগের কথা মনে করতে পারছে না। রান্না করানো ও নানান কাজ করানো আছিলায় ইরাকে বেকায়দায় ফেলছে সে।

আরো পড়ুন: ভালোবেসে রোগ সরাতে আসছে আনন্দী! আবার‌ও জি বাংলা কাঁপাতে ফিরছে সাত্যকি উর্মি জুটি!

দীপাকে গিয়ে সূর্য বলে, ইরা প্রথমে তাকে কিডন্যাপ করেছিল। তারপর তাকে নিয়ে যায় দুষ্কৃতীদের ডেরায়। তারপর তার মাথায় আঘাত করা হয়। ইরা যে কোনও মুহূর্তে সোনা-রূপা বা দীপার ক্ষতি করে দিতে পারে।

এদিকে সেনগুপ্ত বাড়িতে হাঁড়ি আলাদা করার সিদ্ধান্ত জানিয়েছে সূর্য। এবার থেকে সূর্য, বীর ও সোনা-রূপার রান্না করবে ইরা। এসব শুনে অস্বস্তিতে পড়ে ইরা। এবার কি করবে সে? তবে নিজের ভবিষ্যত সুরক্ষিত করতে এবার সূর্যের দেখানো পথই অবলম্বন করতে শুরু করে ইরা।

Back to top button