বড় ধাক্কা মেহেন্দির জন্য! মালা চ্যাটার্জি এবং উৎসবের ম্যারেজ সার্টিফিকেট হাতে পেল মেহেন্দি

টিআরপি (TRP) টপারের শিরোপা চলে গিয়েছে, ফের জনপ্রিয়তার শীর্ষে পৌঁছতে বড় চমক আসতে চলেছে জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri) সিরিয়ালে। বিশেষ করে নায়িকার চরিত্র নিয়েই নাকি বড় ধামাকা হতে পারে।এদিকে লাগাতার টপার হিসেবে থাকা জগদ্ধাত্রী হঠাৎ করে টিআরপি তালিকায় পিছিয়ে পড়ায় ঘুম উড়েছে পরিচালক এবং প্রযোজকদের। কারণ এই টিআরপির কারণেই একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে। এই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেতা-অভিনেত্রীরাও।জগদ্ধাত্রী সিরিয়ালের সেই পুরনো জায়গা ফিরে পেতে নাকি গল্পে নতুন মোড় আনার পরিকল্পনা করা হয়েছে। আপাতত বোনকে ন্যায় পাইয়ে দিতে জগদ্ধাত্রী সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। মালা চ্যাটার্জির সঙ্গে উৎসবের কী সম্পর্ক রয়েছে তা খুঁজে রের করার চেষ্টা চালাচ্ছে জ্যাস সান্যাল।

জগদ্ধাত্রী আজকের পর্ব 18 আগস্ট (Jagaddhatri Today Episode 18th August)

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় জগদ্ধাত্রী দেবুদার কাছে বার বার অনুরোধ করার পরেও মুখ খুলছে না দেবুদা। তার প্রীতি ও তার মেয়ে দেখা করতে আসে তার সঙ্গে । দেবুদার তার মেয়ের সঙ্গে দেখা দেখা করতে চায়না সে বলে তার মেয়েকে বলেদিতে তার বাবা অনেক দূরে গেছে সময়ে হলে দেখা করবে। প্রীতি জানায় সে বাড়ি,গাড়ি, টাকা, পয়সা কিছুই চায়নি তো সুখে সংসার করতে চাইছে। এই বলে দুজনে কান্নাকাটি করতে থাকে।

অন্যদিকে মেহেন্দি নিজের জিনিস পত্র গুছিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হলে বৈদেহী মুখার্জি তাকে এসে বাধা দিতে চাইলে সে উত্তর না দিয়েই চলে যেতে চায়। সেই সময়ে বৈদেহী মুখার্জি বলে ওঠে সে তার ছেলের জীবন নষ্ট করে দিয়েছে আর এই দামী গয়না নিয়ে তাকে বেরোতে না করে দেয়। মেহেন্দি বৈদেহীকে জানিয়ে দেয় সে নিজের কাজ করবেই। ইতিমধ্যেই জগদ্ধাত্রী এসে উপস্থিত হয় ও মেহেন্দিকে প্রশ্ন করলে সে জানায় তাকে তার কাজ করতে দিতে অযথা কোনো প্রশ্ন করতে না। সে এক গুরুত্বপূর্ণ কাজে যাচ্ছে সেটাই করতে যেতে দিতে।মেহেন্দি বেরিয়ে যাওয়ার পর জগদ্ধাত্রী ফোন করে খোঁজ পায় মালা চ্যাটার্জির আজ হাসপাতাল থেকে ছুটি হয় গেছে এবং সে নিজের ফ্ল্যাটে ফিরে গেছে ।মালা চ্যাটার্জির ফ্ল্যাটের সামনে পাহারা বসায় যাতে মেহেন্দি ওই খানে গেলেই দেখা পাওয়ার যায়।

অন্যদিকে বৈদেহী মুখার্জিকে জগদ্ধাত্রী খুব করে কথা শুনিয়ে দেয় তার ক্লাব পার্টি ক্লাস নিয়ে সঙ্গে তার পুত্রবধূকে নিয়ে যে তার মাথা ব্যথা নেই সেটাও শুনিয়ে দেয় সে। এই শুনে বৈদেহী মুখার্জি তাকে চলে যেতে বলে। আর এইদিকে মেহেন্দি উপস্থিত হয় মালা চ্যাটার্জির ফ্ল্যাটে। নন্দী আর চিরঞ্জিত জানিয়ে দেয় জগদ্ধাত্রীকে। আর মালা চ্যাটার্জি মেহেদীকে দেখে খুব খুশি হয়। মেহেন্দি তাকে সব শাড়ী গয়না দিয়ে তার উৎসব কে ছেড়ে দিতে বলে। মালা চ্যাটার্জি তাতে রাজি না হলে মেহেন্দি হুমকি দেয় সে তার দিদিকে চেনেনা সে কি করতে পারে সে ধারণা নেই তার। মালা চ্যাটার্জি তার কথায় কান না দিয়েই বলে এই ফ্ল্যাট থেকে শুরু করে ফোনের বিল থেকে ড্রেস সব উৎস সামলায়। সে উৎসব এর স্ত্রী।

মেহেন্দি বিশ্বাস না করলে সে জানিয়ে দেয় সবকিছু জগদ্ধাত্রী জানে আর উৎসবের চরিত্র বিষয়ে সে নিজেও জানে। মালা চ্যাটার্জি নিজের বিয়ের সার্টিফিকেট দেখিয়ে বলে তার বিয়ের অনেক আগেই তাদের বিয়ে হয়ে গিয়েছে। তা দেখে ভেঙে পড়ে মেহেন্দি ও জগদ্ধাত্রী ভাবে সে এর সমাধান করেই ছাড়বে।

Back to top button