ইরাকে ঠকাতে গিয়ে ধরা পড়ে গেল সূর্য! দীপার সঙ্গে সূর্যকে হাতেনাতে ধরল ইরা! পরিকল্পনা ফাঁস

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকে শুরু হয়েছে নতুন ট্র্যাক। ইরাকে সেনগুপ্ত বাড়িতে থাকতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সূর্য। শত্রুকে সবসময় কাছে রাখতে হয়। ইরাকে সমাজবিরোধি তা স্পষ্ট মনে আছে সূর্যের। যে কোনও ভাবে তাকে পুলিশের হাতে তুলে দিতে হবে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ই আগস্ট (Anurager Chhowa Today Episode 19th August)

এদিকে ইরা ভাবছে সূর্যের সঙ্গে জীবনে প্রতিষ্ঠিত হতে চলেছে সে। কিন্তু এদিন পিজ্জা পার্টির নাম করে দীপার কাছে সোনা-রূপাকে নিয়ে আসে। ঠিক হয় ললিতদার বাড়িতে রাতে পিকনিক হবে। সোনা-রূপাকে নিয়ে মা-বাবা আনন্দে মেতে। খুব ভাল সময় কাটাচ্ছে তারা। খুশি ললিতদা ও বউদিও।

তবে ইরা আঁচ পায় যখন ঊর্মি ও জয়কে দেখে ঘরে নাচ করতে। কারণ ততক্ষণে জয় ললিতদার থেকে খবর পেয়েছে সূর্য ও বাড়িতে গেছে। দীপার সঙ্গে কথা বলেছে। তবে কি সূর্য ঠকাচ্ছে ইরাকে? বীরকে বাড়িতে রেখেই ইরা চলে যায় ললিতদার বাড়ি। ইরার গলা শুনে খাটের তলায় লুকিয়ে পড়ে সোনা-রূপা।

আরো পড়ুন: ইমনের মুখে ঝামা ঘষলো তেজ, সকলের সামনে সুধাময়ীকে কাছে টেনে নিলো সে

আরও একবার সূর্য-দীপার রোম্যান্সের সাক্ষী থাকলো দর্শক। এদিন আলমারিতে লুকোয় সূর্য ও দীপা। কিন্তু আলমারির ভিতর ছিল আরশোলা। আরশোলা ভয় পায় ডাক্তারবাবু। আরশোলার ভয়ে আলমারি থেকে বেরিয়ে পড়ে সে। ধাক্কা লাগে ইরার সঙ্গে। জমে ওঠে দৃশ্য।

ইরার কাছে ধরা পড়ে গিয়ে সত্যিটা স্বীকার করে নেয় সূর্য। সে জানায়, তার সব স্মৃতি ফিরে এসেছে। ইরার কেচ্ছাগুলো সে যেন নিজ মুখে স্বীকার করে। তাহলে শাস্তি কিছুটা হলেও কমতে পারে। অবস্থা বেগতিক দেখে দীপাকে ধাক্কা দিয়ে ও ললিতবাবুর মাথায় আঘাত করে পালিয়ে যায় ইরা।

Back to top button