তেজকে বাঁচাতে রনংদেহী সুধা! ‘শুভ বিবাহ’-এর হাত ধরে ‘দেবী চৌধুরানী’-কে খুঁজে পাচ্ছেন দর্শক

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। একাধিক ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকমন দখল করে নেন তিনি। আর আগে ‘দেবী চৌধুরানী’, ‘মোহর’ ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে অভিনেত্রী রূপে অভিনয় করেছেন সোনামণি। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে, স্টার জলসা (Star Jalsha) ‘শুভ বিবাহ’ (Subho Bibaho) সিরিয়ালে।

সুধার মধ্যে দিয়ে ‘দেবী চৌধুরানী’-কে খুঁজছেন দর্শক

এর আগে প্রত্যেকটি ধারাবাহিকেই খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী সোনামণি। তাঁর অনুরাগীর সংখ্যা টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রী দেরকেও টেক্কা দিতে পারে। বরাবরই সোনামণির বিপরীতে প্রতীক সেনকে‌ চেয়ে এসেছেন দর্শক। সকলের প্রিয় প্রতীক-সোনামণির জুটি। যদিও এবার নতুন নায়কের সঙ্গে অভিনয় করছেন সোনামণি।

স্টার জলসার ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের মাধ্যমে দর্শক মহলে সাড়া ফেলেছিলেন নায়িকা। এরপর ‘মোহর’ ধারাবাহিকে প্রতীকের বিপরীতে অভিনয় করে প্রচুর ভালোবাসা পেয়েছেন তিনি। মোহরের সাফল্যের পর ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে পুনরায় ফিরে আসে প্রতীক-সোনার জুটি। সবার মন জয় করে আবার জনপ্রিয়তা পায় এক্কাদোক্কা।

আরো পড়ুন: কাছাকাছি আসছে সুধা তেজ! জ্বরের ঘোরে রোমান্টিক মুহূর্ত তৈরি হল সুধা আর তেজের মধ্যে!

যদিও ‘এক্কাদোক্কা’ শেষ হতে সোনামণি সাহা ও প্রতীক সেন দুজনে কিছুদিনের বিরতিতে ছিলেন। আবার একসঙ্গেই ফিরলেন জলসা পর্দায়। যদিও ভিন্ন ভিন্ন ধারাবাহিকে। সোনামণি ফিরলেন ‘শুভ বিবাহ’-এর হাত ধরে, আর প্রতীক ফিরলেন ‘উড়ান’-এর হাত ধরে। নতুন ধারাবাহিকে হানি বাফনার বিপরীতে সুধা চরিত্রে অভিনয় করে আবার নজর কাড়ছেন সোনামণি। টিআরপি তালিকায় ভালো ফল করছে ‘শুভ বিবাহ’।

সম্প্রতি ধারাবাহিকের এক পর্বে দেখা যায় নায়ক তেজকে বাঁচাতে হাতে অস্ত্র তুলে নিয়েছে সুধা। আর সেই দৃশ্য দেখে অতীতে চলে গেলেন দর্শক। ফ্ল্যাশবাকে মনে পড়ে গেল দেবী চৌধুরানীর দৃশ্য। ঠিক যেন দেবী চৌধুরানী! আজকের সুধার মধ্যে দিয়ে পুরনো নস্টালজিয়া খুঁজতে লাগলেন দর্শক। যদিও ‘শুভ বিবাহ’ ধারাবাহিকের সফলতায় বেশ খুশি অভিনেত্রী সোনামণি।

Back to top button