বড়পর্দা ছাড়িয়ে এবার ছোটপর্দায় প্রতিবাদের ঝড়! পথে নামছেন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা

আরজি করের মহিলা চিকিৎসক ধর্ষণ ও খুনের (RG Kar Incident) মামলায় ১২ দিন পার। উত্তাল রাজ্য রাজনীতি। এখনও পর্যন্ত ঘটনায় গ্রেফতার হয়েছেন মাত্র একজন। যদিও ধৃত সঞ্জয় রায়ের অপরাধ প্রমাণিত হয়নি। মামলায় দায়িত্ব কলকাতা পুলিশের হাত থেকে চলে গিয়েছে সিবিআইয়ের (CBI) হাতে।

এই মুহূর্তে সুপ্রিমকোর্টে বিচারাধীন অভয়া মামলা। আরজি কর মেডিক্যাল কলেজের হাসপাতালে পাহারায় রয়েছেন সিআরএসফেরের আধিকারিকরা। চোদ্দ তারিখ রাতের ভয়াবহ হামলার পর সুপ্রিমকোর্টের অর্ডারে কেন্দ্রীয় বাহিনী হাতে এই হাসপাতালের নিরাপত্তার দায়িত্ব। অপরদিকে কর্মবিরতি চলছে জুনিয়র ডাক্তারদের।

সিনেপাড়ার পর এবার ছোটপর্দা, প্রতিবাদী আন্দোলনে শামিল হচ্ছেন কবে?

প্রতিবাদে আন্দোলনে এক জোট হয়ে মাঠে নেমেছেনআম জনতা থেকে তারকা। সিনেপাড়ার পর এবার ছোটপর্দা। আরজি কর কাণ্ডে ন্যায় বিচার চেয়ে এবার পথে নামবেন ধারাবাহিক জগতের নায়ক-নায়িকা থেকে, কলাকুশলীরা। আসন্ন ২৫শে আগস্ট ইন্দ্রপুরী স্টুডিওতে জমা হওয়ার কথা ছোটপর্দার তারকাদের। ইন্দ্রপুরী থেকে দেশপ্ৰিয় পার্ক অবধি চলবে লম্বা মিছিল। মিছিলে অংশগ্রহণ করবেন, ধারাবাহিকের সঙ্গে যুক্ত সমস্ত অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা।

সমাজমাধ্যমে ধারাবাহিক জগতের তারকারা শেয়ার করেছেন জমায়েতের আপডেট। ইতিপূর্বে, শান্তিপূর্ণ অরাজনৈতিক মিটিংয়ের ডাক দিয়েছিল গোটা টলিউড। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সৌরসেনী মৈত্র, ইশা সাহা, পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন,ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ বসু, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, রেশমি সেন, পাওলি দাম, ফ্যশন ডিজাইন অভিষেক রায়, রাজ চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, ঋদ্ধি সেনরা প্রতিবাদ জানিয়েছিলেন মিছিলের প্রথম সারি থেকে।

আরও পড়ুন: দেবীর চার রূপে স্টার জলসার ধারাবাহিকের এই নায়িকারা! স্টার জলসার মহালয়ার দ্বিতীয় প্রোমো প্রকাশ্যে!

এই মিছিলে ছিলেন ছোটপর্দার কয়েকজন অভিনেতা ও কলাকুশলীরাও। তারা নিজেদের মতো করেই প্রতিবাদে শামিল হয়েছিলেন। শামিল হয়েছিলেন সঙ্গীত শিল্পীরাও। এবার মাঠে নামছেন ছোটপর্দার শিল্পীরা। ২৫ অগাস্ট, রবিবার মিছিলে হাঁটবেন তারা।

Back to top button