আহারে কাঞ্চন! বিতর্কিত মন্তব্যের জের! সুদীপ্তার পর এবার তাকে নাটক থেকে বের করে দিলেন নীল

কাঞ্চন মল্লিকের (Kanchan Malli)। কথায় নিন্দার ঝড় সমাজ মাধ্যমে। তৃণমূল বিধায়ক (TMC MLA) কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) গতকাল কোন্নগরের তৃণমূল আয়োজিত ধর্না মঞ্চ থেকে উল্লেখ করেন, ‘অনেকে দুর্গাপুজোর অনুদান নেবেন না বলেছেন, সেটা তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত। যাঁরা কর্মবিরতি করছেন শাসকদলের বিরুদ্ধে, তাঁরা সরকারি বেতন, বোনাস নেবেন তো? সরকারি পুরস্কার ফেরত দেবেন তো?’ এরপরেই ওঠে সমালোচনার ঝড়।

মন্তব্যের জেরে বন্ধুকে ত্যাগ দিলেন সুদীপ্তা ও নীল

কাঞ্চন মল্লিকের কথায় সোশ্যাল মিডিয়ায় যখন সমালোচনার ঝড় ওঠে যারপেই ষষ্ঠতম অভিনেতা বিধায়কের বিরুদ্ধে সরব তাঁরই সহকর্মীরা। নাম করেই কটাক্ষ করলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। আর সেই কারণেই নাটক বন্ধ রাখলেন নীল মুখোপাধ্যায়। অভিনেত্রী সুদীপ্তা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট লিখে জানান, একটি পোস্টে তিনি লেখেন, তাঁর এক সময়ের বন্ধু অথবা সহকর্মী কাঞ্চন মল্লিকে তিনি ত্যাগ দিলেন। কারণ তিনি কান, মাথা, মনুষ্যত্ব, বিবেক, বুদ্ধি, বিবেচনা, শিক্ষা সব ঢুকিয়ে রেখেছেন অনুপ্রেরণার লকারে। আর হারিয়ে ফেলেছেন চাবি।

সোমবার ভোরের দিকেই। সমাজ মাধ্যমে দু’টি পোস্ট করেন অনন্ত অভিনত্রী সুদীপ্তা চক্রবর্তী। একটি ম পোস্টে লেখেন, ‘মাননীয় বিধায়ক শ্রী কাঞ্চন মল্লিক, এটা আপনি কী বললেন? তিনি স্পষ্ট ভাষায় বলেন, কর্ম বিরতিতে থাকা ডাক্তাররা সরকারি চাকরি করেন বলে তাঁদের কর্মস্থলে থাকা দিনের পর দিন ধরে ঘটে যাওয়া সরকারেরস অন্যায় কাজ নিয়ে কেন তাঁরা প্রশ্ন তুলতে পারবেন না?

দেওয়ালে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি অভিনেত্রী নিজের প্রোফাইলে এই বিষয়ে আরো লেখেন, রবি ঝুলিয়ে রেখে এই নির্লজ্জ কমেডি করার আগে একবারও ভাবলেন না? আপনার কমেডি অভিনয়ই কিন্তু মানুষের মনে একদিন আপনার পাকাপাকি স্থান দিয়েছিল। এই প্রসঙ্গে আরও ক্ষোভ উগরে দিয়ে অভিনেত্রী জানান, আমিও তার ফ্যান। কিন্তু আজ যেটা করলেন, ওটা কমেডিও হয়নি, অভিনয়ও হয়নি। ওটা কিছুই হয়নি। আপনার শুভ বুদ্ধির উদয় হোক শিগগিরই, এই কামনা করি।

আরও পড়ুন: দারুণ খবর! আয় তবে সহচরীর পর আবার ছোটপর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়! স্টার জলসায়?

তিনি উল্লেখ করতে দ্বিধাবোধ করেন নি, সরকারি পুরস্কার অনুষ্ঠানগুলোয় তাঁর বহু বছর যাওয়া হয়ে ওঠে না। অভিনেত্রী তাঁর আক্রমণাত্মক সুরে বলেন, ওখানে পুরস্কার দেবার আগে কি এইগুলো বলে দেওয়া হয়? অর্থাৎ পুরস্কার পাওয়ার পরেরগুলো কী ও কয় প্রকার এটা বলা হয়? জানতে চান সুদীপ্তা‌।

Back to top button