দারুণ খবর! আয় তবে সহচরীর পর আবার ছোটপর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়! স্টার জলসায়?

এক আকাশের নীচে (Ek akasher niche) ধারাবাহিক (serial) থেকে শুরু করে অন্দরমহল, মুখার্জীদার বউ (Mukherjee dar bou) থেকে শুরু করে হামি ছোট পর্দা থেকে বড় পর্দা সব মিলিয়ে জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের (Koneenica Banerjee) কাজের ক্ষেত্রটা বিশাল। তিনি যে চরিত্রেই অভিনয় করুন না কেন, সেটা পজেটিভ হোক বা নেগেটিভ- তার অভিনয় সব সময় দুর্ধর্ষ। যে কোন‌ও চরিত্রকে নিজের দক্ষতায় ফুটিয়ে তুলতে পারেন অভিনেত্রী। সম্প্রতি আবার‌ও ছোটপর্দায় ফিরছেন তিনি।

কনীনিকা শিবনাথ শাস্ত্রী কলেজ থেকে বাণিজ্য স্নাতক নিয়ে পড়াশোনা করেন এবং এরপর তিনি রূপোলি পর্দায় পা রাখেন। কনীনিকা প্রথমে ছোট পর্দা দিয়ে তার কর্মজীবন শুরু করেন পরবর্তীতে তাকে বড় পর্দাতেও কাজ করতে দেখা যায়। প্রথম জি বাংলার স্বপ্ননীল‌ নামের একটি ধারাবাহিকে তিনি অভিনয় করেন। ছোটপর্দাতে তার শেষ অভিনীত ধারাবাহিক ছিল আয় তবে সহচরী।

কিন্তু এখন আবার ছোট পর্দায় নতুন ভূমিকায় দেখা যাবে তাকে। স্বাভাবিকভাবেই এই খবর শুনে খুব খুশি হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। উল্লেখ্য, বড় পর্দায় অভিনেত্রীর প্রথম কাজ মলয় ভট্টাচার্যের সিনেমা তিন এক্কে তিন এ, তারপর আবার আসব ফিরে, চতুষ্কোণ, পোস্ত, কণ্ঠ ইত্যাদি ছবিতে‌ও কাজ করেছেন তিনি। তার প্রত্যেকটি কাজ দর্শকদের মনে তার প্রতি একটা আলাদা জায়গা করে রাখে। মুখার্জীদার বউ ছবিতে তার অভিনয় রীতিমতো অনবদ্য।

স্টার জলসার আয় তবে সহচরী হোক অথবা জি বাংলার অন্দরমহল ধারাবাহিকের ক্ষেত্রেও তিনি সবসময় ভিন্ন কন্টেন্ট খোঁজেন আর রুচি সম্মত গল্পেই ফিরে আসার চেষ্টা করেন। তবে আয় তবে সহচরীতে কাজ করার সময় টি আর পির জন্য গল্পের মান পড়তে থাকায় দর্শকদের রুচি নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী। বেশ কয়েকটি সাক্ষাৎকারে তিনি নিজের ক্ষোভ উগড়ে দিয়েছিলেন।

আরও পড়ুন: তিলককে ইনজেকশন দিয়েও শেষ রক্ষা হলো না! মেজমার সব জারিজুরি জানতে পেরে গেল কথা! কীভাবে পর্দা ফাঁস হল চিত্রার?

সম্প্রতি শোনা যাচ্ছে যে ছোট পর্দায় নতুন একটি প্রজেক্টে কামব্যাক করছেন অভিনেত্রী। কনীনিকার ফেরার খবরে তার ভক্তরা কৌতুহলী হয়ে রয়েছেন যে এইবার কোন চ্যানেলে ফিরবেন তিনি। জি বাংলায় খুব শীঘ্রই একটি নতুন প্রজেক্ট আসছে, যেখানে প্রধান ভূমিকায় থাকবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে এটি একটি নন ফিকশন শো। শো এর নাম ‘রান্নাঘর’-যেখানে সঞ্চালিকার ভূমিকায় থাকবেন অভিনেত্রী।

Back to top button