কোন আলোর স্বপ্ন নিয়ে আসছে তথাগত-পায়েল জুটি! তিন বছর পর ফের পর্দায় একসঙ্গে জনপ্রিয় যুগল

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে আসছে নিত্যনতুন ধারাবাহিকের আনাগোনা। জি বাংলা বা স্টার জলসার মতো প্রথম সারির চ্যানেলগুলির একমাত্র লক্ষ্য টিআরপি (Trp)। টিআরপিতে ভাল ফল করতে সক্ষম হলে দীর্ঘমেয়াদি হয়ে চলছে ধারাবাহিক। অন্যথায় ঝাঁপ পড়ছে মেগার।

টলিপাড়া সূত্রে খবর, আর‌ও একবার ছোটপর্দায় ফিরছেন অভিনেতা পরিচালক তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। সঙ্গে থাকছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে (Payel De)। অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের কথায়, ‘আমি আর পায়েল, ৩ বছর পর আবার একসঙ্গে মুখ্য জুটি হিসেবে কাজ করছি। এর আগে ২০২১ সালে ‘দেশের মাটি’ ধারাবাহিকে জুটি বেঁধে কাজ করেছিলাম।”

অভিনেতা আরও বলেন,”আমাদের মধ্যে একটা খুব ভাল বোঝাপড়া রয়েছে। পায়েল আমার খুব ভাল বন্ধু। ফলে একসঙ্গে কাজ করতে পারাটা আবার খুব আনন্দের। ধারাবাহিকে আমার চরিত্রটা ব্যাঙ্কের উঁচু পোস্টে কর্মরত। পারিবারিক ব্যবসা থাকলেও তাতে যোগ দেয় না। দোর্দণ্ডপ্রতাপ বাবা বা ভাই, কারও সঙ্গেই বিশেষ গভীর সম্পর্ক নয়। এই চরিত্রের সবচেয়ে ভাল সম্পর্ক নিজের মেয়ের সঙ্গে। কিন্তু বিশেষ পরিস্থিতিতে পড়ে বিয়ে করে বাড়ি নিয়ে আসা স্ত্রীয়ের সঙ্গেও খুব একটা ভাল সম্পর্ক নয়। এই চরিত্রটা ভাল মানুষ, কিন্তু পছন্দ-অপছন্দগুলো স্পষ্ট। খানিক রগচটা।” অপরদিকে ধারাবাহিক নিয়ে হবু নায়িকা পায়েলের বক্তব্য, ‘আমার চরিত্রের নাম আলো। যে পরিবারের সবার ভালোমন্দের হিসেব রাখে। কিন্তু এই সংসারে নাগপাশে, সে বাধা পড়ে যায়। একটা সময় নিজেকেই প্রশ্ন করে, এই বাড়ির বড় বউ হয়ে থাকাটাই কি তার একমাত্র পরিচয়? এদিকে হাইক্লাস পড়াশোনা নেই, ইংরেজি ভালো পারে না বলে, সারাক্ষণ ছোট করে বাড়ির লোকেরাই। এখন প্রশ্ন, এই সবকিছুর মোকাবিলা করে আলো কি আদৌ নিজের পরিচয় গড়ে তুলতে পারবে? আলোর সফরের এই গল্পই বলবে ধারাবাহিকটা।’ জানা যাচ্ছে, নায়িকা চরিত্রের নাম আলো ওরফে আলোলিকা সিংহ রায়। যে ‘সূর্যোদয়’ পত্রিকার সর্বেসর্বা উদয়ন সিংহ রায়ের পূত্রবধূ এবং সুপ্রতিষ্ঠিত ব্যাঙ্কের প্রধান কর্মকর্তা রুদ্র সিংহ রায়ের স্ত্রী। সংসারের প্রতিটি খুঁটিনাটি, প্রতিটি সদস্যের সুবিধা-অসুবিধা তাঁর নখদর্পনে। সকলকে এক সুতোয় বেঁধে রাখার চেষ্টা করে চলে আলো। কিন্তু সংসারের কোনও সদস্যই আলোর প্রতি নজর দেয় না।

আরও পড়ুন: বিয়েরপিঁড়ি থেকেই পর্ণাকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করবে সৃজন! নায়কের পাশে টিম দত্তবাড়ি! আসছে তুলকালাম পর্ব

সান বাংলায় আসছে নতুন ধারাবাহিক

সান বাংলায় (Sun Bangla) আসছে নয়া ধারাবাহিক (New Serial) ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ (Kon Se Alor Swopno Niye)। সিংহ রায় পরিবারের পুত্রবধূ পরিচয়ের বাইরে বেরিয়ে নিজেকে খুঁজে পাওয়ার গল্প বলবে এই ধারাবাহিক। ১৫ বছরের দীর্ঘ সংসারজীবনে প্রাপ্য মর্যাদাটুকুও পায়নি। তবে জীবনের মধ্যাহ্নে এসে ঘুরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়। শুরু হয় তার নিজের পরিচয় খোঁজার পালা। পারবে কি আলো নিজের স্বপ্ন পূরণ করতে, তার জবাব মিলবে ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ ধারাবাহিকে।

Back to top button