বিয়েরপিঁড়ি থেকেই পর্ণাকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করবে সৃজন! নায়কের পাশে টিম দত্তবাড়ি! আসছে তুলকালাম পর্ব

জি বাংলার (Zee Bangla) একনম্বর ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu)। টিআরপি (Trp) তালিকায় বরাবরের মতো প্রথম দিকে স্থান এই মেগার। উত্তর কলকাতার বনেদি বাড়িতে দত্তব পরিবারের টানাপড়েনের গল্প মন জয় করে চলেছে দর্শকদের।

নিম ফুলের মধু আজকের পর্ব ৩রা সেপ্টেম্বর (Neem Phuler Modhu Today Episode 3rd September)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দর্শক দেখেছে, সৃজন আর পর্ণাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ছিচ্ছিকার জানায় বাবুর মা কৃষ্ণা। এদিকে পর্ণা ও সৃজন বিবাহিত। সব জেনে বুঝেও, যা ইচ্ছে বলে অপমান করেছিলেন পর্ণাকে। পর্ণার স্মৃতি হারানোর সুযোগ নিয়ে ইচ্ছে করে অপমান করে কৃষ্ণা।

Bengali serial

 

কৃষ্ণার কথায় কষ্ট পেয়ে দত্তবাড়ি ছেড়ে চলে যায় আলোকপর্ণা। এসবের মধ্যেই ধারাবাহিকের গল্পে এসেছে নয়া টুইস্ট। সৃজনের জীবন থেকে পাকাপাকি ভাবে সরে দাঁড়াতে, নিজের অফিসের বস অভিমন্যুকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে পর্ণা।

অপরদিকে, পর্ণার বিয়ের খবর পেয়ে ছটফট করছে সৃজন। যত কঠিন পরিস্থিতিই আসুক। সৃজন কিছুতেই তার স্ত্রী ও ভালোবাসার মানুষকে অন্যের হাতে তুলে দেবে না। তাই দত্তবাড়ির গোটা টিম নিয়ে নিজের বউয়ের বিয়ে আটকাতে ব্যস্ত সৃজনবাবু।

আরও পড়ুন: আমার বক্তব্যের জন্য লজ্জিত, ক্ষমাপ্রার্থী!’ সব ঘাটে ধাক্কা খেয়ে এবার জনগণের কাছে ক্ষমা প্রার্থনা কাঞ্চন মল্লিকের

একা সৃজন নয়। দত্তবাড়ির গোটা টিম নিয়ে দত্তবাড়ির সদস্যরা ছদ্মবেশ নিয়ে হাজির হয়েছেন পর্ণার বিয়ে আটকাতে। বিয়ের মণ্ডপেই রীতিমতো সৃজনের সঙ্গে হাতাহাতি শুরু অভিমন্যুর। এদিন বিয়ের মণ্ডপে পুরোহিতের ছদ্মবেশে হাজির হয়েছে চয়ন। পাশেই বসে আছে পিকলু। আর অভিমন্যুর থেকে আলোকপর্ণাকে উদ্ধার করতেই তার সামনে ঢাল হয়ে দাঁড়াবে সৃজন।

Back to top button