পর্দায় ফিরছেন ইচ্ছে পুতুলের ‘মেঘ’! এবারও দুই বোনের গল্প নিয়ে আসছে তিতিক্ষার নয়া মেগা! বোনের ভূমিকায় কে?

জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)-এর নায়িকা ‘মেঘ’ ফিরছেন নতুন রূপে। এই খবর শোরগোল ফেলে দিয়েছিল দর্শকমহলে। বাংলা সিরিয়ালের দর্শকদের অত্যন্ত পছন্দের একটি মেগা সিরিয়াল ছিল জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের দৌলতে রাতারাতি জনপ্রিয়তার শিখরে ওঠেন তিতিক্ষা। নম্র, শিক্ষিতা মেঘের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের ভারী পছন্দ করেছিলেন ধারাবাহিকপ্রেমীরা।

ধারাবাহিক আসা যাওয়ার খেলায় থামতে হয়েছিল ইচ্ছে পুতুল সিরিয়ালের পথ চলা। জি বাংলার অন্যতম হিট মেগা ছিল এটি। টিআরপি লিস্টেও ভালোই ফল করে সেরা দশে টিকে থাকত প্রতি সপ্তাহে। দুই বোনের ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে শুরু হয়েছিল জি বাংলার এই মেগা (Icche Putul)। গল্পটি আবর্তিত হয়েছে বোন, মেঘ এবং ময়ূরীকে ঘিরে। কীভাবে তাদের ভাগ্য তাদেরকে একই মানুষের কাছে নিয়ে যায়। মেঘ এবং নীল আগে থেকেই একে অপরের প্রেমে পড়েছিল।

জি বাংলা, বাংলা, ধারাবাহিক, ইচ্ছে পুতুল, অন্তিম পর্ব, Zee Bangla, Bengali Serial, Icche Putul, Last Episode

তাই, নীল ময়ূরীর পরিবর্তে মেঘকে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন। যা তিনি শেষ পর্যন্ত করতে সফল হন। ফলস্বরূপ, নীলের পরিবার তাকে ঘৃণা করে। আবার, ময়ূরী মেঘের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে পরিবারে অপমানিত করার জন্য, যাতে সে তাকে প্রতারণা করার প্রতিশোধ নিতে পারে। তাই মেঘ আর নীল আলাদা হয়ে যায়। এই নিয়েই চলেছিল গল্প।

ফের দুই বোনের গল্প নিয়ে পর্দায় ফিরছে তিতিক্ষা

এবার খবর, জনপ্রিয় প্রযোজনা সংস্থা ক্রেজি আইডিয়াস বাঙালি টেলিভিশন দর্শকদের জন্য য়ে আসছে তাদের নতুন সিরিয়াল। সবচেয়ে আকর্ষণীয় বিষয় দুই বোনের গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। নতুন সিরিয়ালের প্রস্তুতি পর্ব সবেমাত্র প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে খবর। সব ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষেই হবে প্রোমো শুটিং। এখনও সিরিয়ালের নাম ঠিক হয়নি বলেই জানা যাচ্ছে। তবে এবারে আর জি বাংলা নয়। এই নতুন ধারাবাহিকের হাত ধরে স্টার জলসায় পা রাখতে চলেছেন নামকরা দুই জনপ্রিয় অভিনেত্রী।আসন্ন এই মেগার মুখ্য চরিত্রে দেখা যাবে, তিতিক্ষা রায় আর নন্দিনী দত্তকে।

আরও পড়ুন: রুপোলি পর্দায় ফিরছে মিঠুন-দেবশ্রী জুটি! পুজোয় আসছে ‘শাস্ত্রী’! প্রচারে এসে খোলসা করলেন বড় সত্যি

উল্লেখ্য, নন্দিনী এর আগে দেখা গিয়েছিল ‘রামকৃষ্ণ’ ধারাবাহিককে। আগেও স্টার জলসায় সম্প্রচারিত হয়েছে দুই বোনের গল্প ‘সন্ধ্যাতারা’। সেখানে উঠে এসেছিল দুই বোনের পরস্পরের জন্য স্বার্থত্যাগের গল্প। অন্যদিকে ইচ্ছে পুতুলে দেখা গিয়েছিল ‘সিবলিং রাইভ্যালরি’। এবার এই নতুন সিরিয়ালে গল্প কোনদিকে এগোয় সেটাই দেখার।

Back to top button