রুপোলি পর্দায় ফিরছে মিঠুন-দেবশ্রী জুটি! পুজোয় আসছে ‘শাস্ত্রী’! প্রচারে এসে খোলসা করলেন বড় সত্যি

দীর্ঘ ১৬ বছর পর পর্দায় ‘জুটি’ হিসেবে ফিরছেন এক সময়ের রুপোলি পর্দা কাঁপানো যুগলবন্দী। নব্বইয়ের দশকে বড়পর্দা জুড়ে রাজ করতেন তাঁরা। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-দেবশ্রী রায় (Deboshree Roy)। ফের একবার পর্দায় ঝড় তুলতে চলেছেন তাঁরা। এভারগ্রিন এই জুটিকে পর্দায় ফের একসঙ্গে দেখতে মুখিয়ে ভক্তমহল।

পুজোয় আসছে মিঠুন-দেবশ্রী অভিনীত সিনেমা ‘শাস্ত্রী’। পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। আসন্ন ছবিতে অন্যতম মুখ্য ভূমিকায় দেখা মিলবে মিঠুনের। তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দেবশ্রী রায়। সদ্য পড়ে গিয়ে হাত ভেঙেছেন মিঠুন। আপাতত, হাতে বড়সর একটি ব্যাণ্ডেজ ও মুঠো মুঠো ওষুধের উপর নির্ভর করে জোরকদমে চলছে ছবির প্রচারের কাজ।

দীর্ঘ ১৬ বছর পর রুপোলিপর্দায় জুটি নিয়ে কী বলছেন মিঠুন

দীর্ঘ ষোলো বছর পর একসঙ্গে পর্দায় কাজ করতে পেরে কেমন লাগছে দুজনের? উত্তরে মিঠুন বলেন, ‘ওটা বাইরের লোকেদের মনে হচ্ছে। আমাদের কখনও মনে হয়নি মাঝে এত বছর পেরিয়ে গিয়েছে।’ দেবশ্রীর সংযোজন,’ অনেকদিন পরে দেখা হল মিঠুনদার সঙ্গে। প্রথমবার শুনে খুব আনন্দ হয়েছিল।তখন আমি ‘কেমিস্ট্রি মাসি’ করছিলাম। সকলকে ডেকে বলতাম মিঠুনদার সঙ্গে কাজ করছি এবার। মিঠুনদা মানেই পুরো আড্ডা।’

 

দেবারতি মুখোপাধ্যায়ের গল্প নিয়ে তৈরি ‘শাস্ত্রী’। জ্যোতির্বিদ্যা কী আদৌ বিজ্ঞান নাকি, অপবিজ্ঞান? সেটাই দেখানোর চেষ্টা করা হবে এই ছবিতে। জ্যোতিষ নিয়ে যে সিনেমার গল্প, দেবশ্রী-মিঠুন ব্যক্তিগত ভাবে কতটা বিশ্বাস করেন জ্যোতিষে? যদিও দেবশ্রীর অকপট উত্তর, ‘আমি খুব বিশ্বাস করি’।

আরও পড়ুন: স্টার জলসার নতুন সিরিয়ালে কামব্যাক করছেন টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় নায়ক!

মিঠুনও বলেন, ‘ আমিও বিশ্বাস করি। জ্যোতিষ হল পিওর সায়েন্স। যদি পৃথিবী আর চাঁদের আকর্ষণে জোয়ার-ভাটা হতে পারে, তাহলে আমাদের উপরও তার প্রভাব পড়তে পারে। আসলে এই বিশ্বাসের কারণ হল, আমরা সাধারণ মানুষরা সবসময়ই ম্যাজিক খুঁজে বেড়াচ্ছি। এমন কোনও ভগবান নেই, যিনি কোনও মিরাকেল ছাড়া বিখ্যাত হয়েছেন। অলৌকিক ক্ষমতা ছাড়া কেউ বিশ্বাসই করবে না যে, ভগবান আছেন। ‘শাস্ত্রী’র গল্পও তাই।

Back to top button