বাংলাদেশে গিয়ে রেঁধেছেন গো-মাংস! অপমান করেছে কলকাতার, তার জেরেই কি রান্নাঘর থেকে বাদ পড়লেন সুদীপা?

জি বাংলার (zee bangla ) রান্নার শো রান্নাঘর এবং সুদীপা চ্যাটার্জি (sudipa Chatterjee ) যেন ছিলেন সমার্থক। দীর্ঘদিন ধরে করেছেন রান্নাঘরের সঞ্চালনা। দর্শকরা রান্নাঘরের নামই দিয়েছিলেন ‘সুদীপার রান্নাঘর’। প্রায় দু বছর আগে হঠাৎই শেষ করে দেওয়া হয় এই শো। তার জায়গায় আনা হয় নতুন রান্না শো ‘রন্ধনে বন্ধন’। সম্প্রতি সেটিও শেষ করা হয়েছে। তার জায়গায় ফের জি বাংলার পর্দায় ফিরতে চলেছে রান্নাঘর (rannaghar)

জি বাংলার পর্দায় রান্নাঘর ফিরলেও ফিরছেন না সুদীপা। তার জায়গায় বউয়ের নতুন সঞ্চালিকা হচ্ছে আরেক অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এই শোয়ের মাধ্যমে নতুন করে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী কনীনিকা। শোয়ের শুটিং শুরু হচ্ছে দিন দুয়েকের মধ্যেই।

রান্নাঘরে সঞ্চালনা করার নতুন চ্যালেঞ্জ প্রসঙ্গে অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় জানিয়েছেন, ” আমার মা গত ৬ মাস হাসপাতালে ভর্তি, বাড়িতে ছোট্ট কিয়া একা। এই মুহূর্তে আমার হাতে মেগা সিরিয়ালের কাজ নেওয়া সম্ভব নয়। জি বাংলা আমার কাছে পরিবারের মতো। যখন এই অফারটা এল, মনে হয়েছিল মেগার মতো সময় দিতে হবে না। কিন্তু মেয়েকে সামলে কাজটা করতে পারব। আসলে এই টিমটা আমার ভীষণ প্রিয়। এই টিমের সঙ্গেই তো ‘প্রজাপতি’, ‘প্রধান’-এর মতো ছবিতে অভিনয় করেছি। ‘রান্নাঘর’ তাই আমার কাছে অনেকটা ঘরে ফেরার মতোই”।

জি বাংলা রান্নাঘরে সঞ্চালনা করা মানেই নতুন চ্যালেঞ্জ। সুদিপার আসনে বসাটা খুব একটা সহজ হবে না। তবে সুদীপাকে নিয়ে ভাবতে নারাজ কনীনিকা। বদলে অভিনেত্রী ভাবছেন কিভাবে শো টিকে জনপ্রিয় করা যায়। তিনি বলেন, ” এখন যুগ বদলেছে। মানুষ এখন রান্না দেখেন শর্টসে। ১ মিনিটে। সেই জায়গায় দাঁড়িয়ে আধঘণ্টার একটা কুকিং শোকে দাঁড় করানো যথেষ্ট চ্যালেঞ্জের। সেটাই আমায় অনেক বেশি ভাবাচ্ছে। তবে যেটাই করব, নিজের সেরাটা দেব। অনেক ছোট বয়স থেকেই সঞ্চালনা করছি। আশা করি মানুষকে নতুন স্বাদ দিতে পারব রান্নাঘরে”।

আরও পড়ুন: বেশ হয়েছে! স্ত্রীকে অবিশ্বাসের ফল মিলেছে, অনির্বাণকে উচিত শিক্ষা দিয়ে বাড়ি থেকে বের করে দিল রাই

সম্প্রতি বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন সুদীপা। সুইগি ডেলিভারি বয় এর ঘটনা কে কেন্দ্র করে ব্যাপক সমালোচনা হয় সুদীপার । পরবর্তীতে বাংলাদেশ গিয়ে গরুর মাংস রান্নার বিতর্কেও জড়িয়ে পড়েছিলেন সুদীপা। দুই ঘটনাতেই চরম ট্রোল হন সোশ্যাল মিডিয়ায়। একথা অস্বীকার করা যাবে না যে জি বাংলা রান্নাঘর শো এর পরিচিতি সুদীপার জন্য‌ই। এই বিতর্কের জেরেই কি সুদীপাকে আর ফেরানও হল না রান্নাঘরে? দর্শকদের মনে উঠছে প্রশ্ন।

Back to top button