সোনা, রূপার মতোই বড় হচ্ছে বীর! ‘অনুরাগের ছোঁয়ায়’ বীরের চরিত্রে দেখা যাবে কাকে? নাম জানলে চমকে উঠবেন

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার (Star Jalsha) সম্প্রচারিত ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে গল্পের প্রয়োজনে বেশ অনেকটাই লিপ নিয়েছে এই সিরিয়ালটি। ধারাবাহিকের গল্পে বড় হয়ে উঠেছে সকল শিশু তারকারা। যাদের পরিণত চরিত্রে দেখা যাবে টেলিপর্দার জনপ্রিয় মুখেদের।

‘অনুরাগের ছোঁয়ায়’ বীরের চরিত্রে ফিরছেন ‘মিঠাই’ খ্যাত ধৃতিষ্মান!

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক দীর্ঘ দিন ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে। আর সেই জনপ্রিয়তা অক্ষুন্ন রেখে ধারাবাহিকের গল্পে আসছে বিরাট এক পরিবর্তন। যেখানে পুনরায় পরীক্ষার সম্মুখীন সূর্য-দীপা ও সোনা-রূপারা। তবে এর মাঝে ভুলে গেলে হবে না ‌ধারাবাহিকের অপর একজন শিশু চরিত্রকে। আর তিনি হলেন ভিলেন মিশকার ছেলে বীর।

lavanya dipa mishka

এতদিন পর্যন্ত দীপার কোলেই দেখা গিয়েছিল ছোট্ট একরত্তিকে। কিন্তু গল্পে যখন সময়ে এগিয়ে চলেছে, তখন বড় হয়ে উঠবে বীর-ও। এর আগে ধারাবাহিকের প্রোমো থেকে জানা যায় কারা সূর্য-দীপার দুই মেয়ে সোনা-রূপার পরিণত চরিত্রে অভিনয় করবেন। কিন্তু বীরের চরিত্রে কাকে দেখা যাবে, তাই নিয়ে দর্শক মহলের আগ্রহ বাড়ছেই।

আর সেখানেই শোনা যাচ্ছে, ‘মিঠাই’ খ্যাত শিশু অভিনেতা ধৃতিষ্মান চক্রবর্তীর (Dhritishman Chakraborty) নাম। জি বাংলায় সম্প্রচারিত ‘মিঠাই’ ধারাবাহিকে ধৃতিষ্মানকে দেখা গিয়েছিল অভিনেত্রী সৌমীতৃষার ছেলের চরিত্রে। টলিউড অন্দরের জল্পনা, তবে কি এবার তাঁকেই দেখা যাবে ‘অনুরাগের ছোঁয়ার’ বীরের চরিত্রে?

আরও পড়ুনঃ কন্ঠরোধ! জনপ্রিয় গায়িকাকে বিষ খাইয়ে খুন! অভিযোগের তীর গায়কের বিরুদ্ধে

এমনিতেই টলিপাড়ায় বেশ ফেমাস মিঠাইয়ের শাক্য। তাই এবার তিনি যদি ‘অনুরাগের ছোঁয়ায়’ বীরের চরিত্র নিয়ে ফিরে আসেন, তাহলে দর্শক মহলের আগ্রহ যে চূড়ান্ত হবে সেটা আন্দাজ করা যায়। যদিও এখনও চ্যানেলের তরফে এই বিষয়ে জানানো হয়নি। শোনা যাচ্ছে অনুরাগের ছোঁয়াতে নয় ধৃতিষ্মান ফিরতে পারেন তেঁতুলপাতা ধারাবাহিকে। খুব শীঘ্রই নতুন আপডেট পেয়ে যাবেন দর্শক। ধৃতিষ্মানের ভক্ত সংখ্যা কিন্তু অসংখ্য, আর তার ফেরার খবরে খুশি হবেন দর্শকরা তা বলাই বাহুল্য।

Back to top button