ঈশাকে আচ্ছা টাইট দিল পর্ণা! দাবাং নায়িকার ভয়ে জুজু ভিলেন ঈশা, জমে ক্ষীর নিম ফুলের মধু

Neem Phooler Modhu Today Episode: জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ ( Neem Phooler Madhu )। ধারাবাহিকের বর্তমান পর্বে চলছে টান টান উত্তেজনা। খলনায়িকা ঈশা এবার জবর বিপদে। দত্তবাড়ির দোকান থেকে সে যে শাড়ি লুট করেছিল তা এবার হাতেনাতে ধরেছে সৃজন আর পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর ( Neem Phooler Modhu Today Episode 27th September )

শাড়ি লুট করে প্রত্যন্ত গ্রামের গরিব লোকেদের মধ্যের বিলিয়ে দিচ্ছে। এদিকে, অফিস ছাড়ার জন্য যে ক্ষতিপূরণ দিতে হবে তা শাড়ির একজিবিশন থেকেই আনার কথা ছিল। কিন্তু পর্ণাকে বিপদে ফেলতে নতুন পরিকল্পনার আশ্রয় নিয়েছে সে। তবে পর্ণার কাছে হাতেনাতে ধরা পড়ে সে।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৪ সেপ্টেম্বর , Neem phuler modhu today full episode 24 September, serial, Zee Bangla, জি বাংলা, নিম ফুলের মধু, বাংলা সিরিয়াল, বাংলা টেলিভিশন, Bengali serial, Bengali television

পর্ণা ও সৃজনের কাছে রয়েছে অকাট্য প্রমাণ। প্রতিটা শাড়ির নির্দিষ্ট কোড নম্বর রয়েছে। এছাড়াও রয়েছে চুরির ভিডিও। সিসিটিভি ক্যামেরায় সবকিছু রেকর্ড হয়েছে। ঈশা বুঝতে পারে তার সব দরজা বন্ধ হয়ে গেছে। দেওয়ালে পিঠ ঠেকেছে। নিজের মুখে শিকার না করলে পর্ণা মাইকে তার কুকীর্তির কথা ফাঁস করবে।

পর্ণার স্বামী মন্ত্রী সুকুমার দাস। তার সম্মান মাটিতে মিশবে। বিরোধী সরব হবে। রাজনৈতিক কেরিয়ার ঠেকবে তলানিতে। তারপর ঈশাকে কোন পরিস্থিতিতে পড়তে হবে ভেবে পিছপা হয় সে। বাধ্য হয়ে পর্ণার কথা মেনে নেয় সে। এদিকে, বিচারকরা অনেকক্ষণ ধরে অপেক্ষা করতে করতে বিরক্ত হয়ে ওঠে।

আরও পড়ুনঃ রাইয়ের মন পেতে বিক্রমের ওসব চিকিৎসা খরচ জোগাবে অনির্বাণ! টাকা দিয়ে পাপের প্রায়শ্চিত্ত করবে সে?

তবে পর্ণা কোনও মতে পরিস্থিতি সামাল দেয়। শেষ মুহূর্তে এসে বিচারকদের খুশি করতে অভিনব শো-এর পরিকল্পনা করেছে সে। যে শো নজর কাড়বে সকলের। কী পরিকল্পনা নিয়ে আবারও পর্দায় আসছে সে? থাকছে চমক। উত্তর মিলবে আসন্ন পর্বে

Back to top button