রাইয়ের মন পেতে বিক্রমের ওসব চিকিৎসা খরচ জোগাবে অনির্বাণ! টাকা দিয়ে পাপের প্রায়শ্চিত্ত করবে সে?

Mithijhora Today Episode: জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ ( Mithijhora )। ধারাবাহিকের এদিনের পর্বে নন্দিতার কাছে বৌমণির কাণ্ড শুনে অবাক হয় রাইপূর্ণা। সে একাই বিক্রমকে ডাক্তারের কাছে নিয়ে গেছে। তাকে টেবিল থেকে তোলা খুব একটা শক্ত। তাহলে বৌমণি একা কীভাবে সামলাবে?

মিঠিঝোরা আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর (Mithijhora Today Episode 27th September)

যদিও বিক্রমকে যে অনির্বাণের বন্ধুই দেখছে একথা চেপে যায় নন্দিতা। কারণ সত্যিটা জানলে রাই দক্ষ যজ্ঞ বাঁধাবে। আর এদিকে, বিদেশ ফেরত ডাক্তারের থেকে চিকিৎসা করানোর সুযোগও হাতছাড়া হবে। যদিও সব ভালোয় ভালোয় মিটে এদিন বাড়ি ফেরে বিক্রম। সুস্থ হয়ে ওঠার ক্ষীন আলো দেখা দিচ্ছে তার মনে। কারণ অনির্বাণের বন্ধু বলেছে তার সুস্থ হওয়ার সম্ভবনা রয়েছে।

Bengali serial

বিক্রমের দু-চোখ জোড়া স্বপ্ন। সে স্বাভাবিক জীবনযাপনে ফিরতে চায়। কাজ করতে চায়। মেয়েকে মানুষ করতে চায়। কিন্তু মিষ্টি খানিক দমে যায়। কারণ, এই অপারেশন ব্যয়সাপেক্ষ। তাদের মতো মধ্যবিত্ত বাড়ির পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা ও অপারেশন কি আদৌ সম্ভব? তাও গয়না বেচে কিছু টাকার ব্যবস্থা করা যেতে পারে।

এদিকে অনির্বাণের বন্ধুর সঙ্গে কথা চলতে থাকে। অনির্বাণের বন্ধুও সাফ তাকে জানায়, বিক্রমের নিজের পায়ে দাঁড়ানোর সম্ভবনা রয়েছে। কিন্তু সেই চিকিৎসার খরচ অত্যন্ত ব্যয়বহুল। মধ্যবিত্ত পরিবারের এমন দুটো লোক কি পারবে এই বিশাল অঙ্কের টাকা খোরপোশ করতে?

আরও পড়ুনঃ ঠাম্মির কথা রাখতে গিয়ে বিপদের মুখে সুধা! তেজ কি পারবে তাকে বাঁচাতে?

অনির্বাণ জানায়, এই টাকা সে নিজে ব্যবস্থা করবে। জীবনে সে অনেক পাপ করেছে। রাইয়ের সঙ্গে অন্যায় করেছে। বিক্রম তার আপনজন। সে এই পাপের প্রায়শ্চিত্ত করতে চায়। তবে কি টাকা দিয়ে নিজের পাপ ধোবে অনির্বাণ?

Back to top button