রাগ বা ঈর্ষা কিছুই আসছে না শ্যামলীর মধ্যে! তেলেবেগুনে জ্বলছে মেরুদন্ডহীন অনিকেত

Kon Gopone Mon Veseche Today Episode: জি বাংলার ( Zee Bangla ) ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছেতে ( Kon Gopone Mon Veseche ) চলছে টান টান উত্তেজনা। অনিকেত-শ্যামলী ধুন্ধুমার। দুজনের মধ্যে বাড়ছে দূরত্ব। আর ঘুরি প্রতিযোগিতায় হেরে গিয়ে যেন আরও তেলে বেগুনে জ্বলছে সে। মন্দারকে নিয়ে এর আগে বহুবার সন্দেহ করেছে অনি। এবার যেন অসহ্য হয়ে উঠছে সে।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৮শে সেপ্টেম্বর (Kon Gopone Mon Veseche Today Episode 28th September)

এদিন শ্যামলীর সামনে অহনাকে বাহুডোরে নিয়ে নাচে অনিকেত। ভাবে শ্যামলী অনেক রাগ করবে কিন্তু রাগ বা ঈর্ষার নামমাত্র দেখতে পাওয়া যায় না শ্যামলীর মধ্যে। সে ফিরেও তাকায় না। উল্টে মন্দারের সঙ্গে নাচতে উদ্যত হয় শ্যামলী। যদিও প্রথমে মন্দার আপত্তি জানাতে থাকে। কারণ সে গুলি চালাতে পারলেও, নাচতে পারে না।

kon gopone mon veseche serial new jodi revealed

শ্যামলী জোর করে মন্দারকে নিয়ে স্টেজে ওঠে। তাদের নাচের সঙ্গে তাল মিলিয়ে দর্শকরাও নাচতে শুরু করে। দ্বিগুণ হাততালি পড়ে তাদের নাচের পড়ে। এমনকি এদিন প্রতিযোগিতার পর প্রথম প্রাইজ পায় তারা। যা দেখে তেতে ওঠে অনিকেত। ছুটে যায় শ্যামলীর কাছে।

ফের মুখোমুখি শ্যামলী ও অনিকেত। শ্যামলীর আচরণ নিয়ে প্রশ্ন তুলতে থাকে সে। শ্যামলী কি অকৃতজ্ঞ হয়ে গেছে? অনিকেত তার জন্য যা যা করেছে সব ভুলে গেছে? শ্যামলী স্পষ্ট উত্তর দেয়, এখন তার অনিকেতের সঙ্গে কোনও সম্পর্ক নেই। তাই অনিকেতের অধিকার নেই শ্যামলীকে অসম্মানজনক কথাবার্তা বলার।

আরও পড়ুনঃ দারুণ খবর! দেবচন্দ্রিমার পর ফের বলিউডে পাড়ি বাঙালি অভিনেত্রীর, এবার হিন্দি সিরিয়ালের নায়িকা স্বস্তিকা

এদিকে, অহনা বেশ বুঝতে পারছে তার ও অনিকেতের সম্পর্ক ঠিক জমছে না। অনিকেত এখনও প্রতি পদে শ্যামলীর কথা ভেবে চলেছে। দূরত্ব বাড়লেও প্রেম কমছে না। অনিকেতকে নিজের আঁচলে বেঁধে রাখতে কোন পন্থা অবলম্বন করবে সে? উত্তর মিলবে কোন গোপনে মন ভেসেছের আসন্ন পর্বে।

Back to top button