মৃ’ত্যু মুখে পর্ণা! জোর করে অতীত মনে করতে দিয়ে মাথায় চাপ পড়ল তার, নায়িকার মৃ’ত্যু দিয়েই শেষ হবে নিম ফুল?

Neem Phooler Modhu Today Episode: অনেকদিন ধরে দর্শকদের মনের ক্ষোভ ছিল জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র ( Neem Phooler Madhu ) নায়িকা আলোকপর্ণার স্মৃতি কেন ফিরছে না। অবশেষে অপেক্ষার অবসান। নিমফুলে বড় চমক।

নিম ফুলের মধু আজকের পর্ব ২রা অক্টোবর (Neem Phooler Modhu Today Episode 2nd October)

এদিনের পর্বে দেখা যায়, অতীত নিয়ে সবকিছু বলার জন্য সৃজনকে চাপ দিতে থাকে। বাধ্য হয়ে সৃজন সব বলে পর্ণাকে। আর অতীতের কথা শুনে তীব্র মানসিক চাপ পড়ে পর্ণার মাথায়। আর তখনই অজ্ঞান হয়ে যায় পর্ণা। ডাক্তার বলে, সে কোমায় চলে গেছে। ডাক্তারের মুখে একথা শুনে চমকে যায় সৃজন।

Neem Phooler Modhu, Bengali Serial, Zee Bangla, Neem Phooler Modhu Today Episode, Neem Phooler Modhu Today Episode 27th September, নিম ফুলের মধু আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর, নিম ফুলের মধু আজকের পর্ব, নিম ফুলের মধু, বাংলা সিরিয়াল, জি বাংলা

তড়িঘড়ি পর্ণাকে হাসপাতালে ভর্তি করে সৃজন। পর্ণার অবস্থা নিয়ে সকলে চিন্তিত। কিন্তু সকলে জানে পর্ণা লড়াকু মেয়ে। এই লড়াইও সে জয় করবে। সে গোটা জীবন যে প্রতিকূলতার মধ্যে দিয়ে গেছে, তাতে এ কিছুই না। পর্ণার প্রাণ সংশয় দেখা দিলে অঝোরে কাঁদতে থাকে সৃজন। পুঁটিও চোখেও জল।

দিনকয়েক আগে শোনা গিয়েছিল, শীঘ্রই বন্ধ হয়ে যাবে নিম ফুলের মধু। টিআরপি ভাল থাকলেও, চ্যানেল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে এই মেগা। তবে কি পর্ণার মৃত্যুর সঙ্গে সঙ্গে শেষ হবে ধারাবাহিকের গল্প? গল্পের ট্র্যাক যেদিকে এগিয়ে চলেছে তাতে স্পষ্ট থেকে স্পষ্টতর হয়ে চলেছে এই বিষয়টি।

আরও পড়ুনঃ দুর্ঘটনাকে বুড়ো আঙুল দেখিয়ে মায়ের কথা রাখল একলব্য, সময়মতো রাঙামতির জন্য আর্চারি নিয়ে অনুষ্ঠানে হাজির সে

জানা গিয়েছে, পুজোর পর নভেম্বরে শেষ সম্প্রচার হবে নিমফুলের। অক্টোবরে শেষদিনের শুটিং। নায়ক-নায়িকাদের সাক্ষাৎকার থেকে মিলেছে তেমনই আভাস। তবে কি পর্ণার মৃত্যুর ট্র্যাজিক এন্ডিং দিয়েই শেষ হবে নিম ফুল? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button