সরাসরি চ্যানেলকে ‘না’! কোন ধারাবাহিকের জন্য স্টার জলসাকে বুড়ো আঙুল দেখালেন রুকমা?

বাংলা বিনোদনের চ্যানেলে আসছে একের পর এক নতুন ধারাবাহিক ( New Serial )। পুজোর আগের মরসুমে ঘোষণা হয়েছে একগুচ্ছ নয়া মেগার। নতুনকে জায়গা দিতে বন্ধ হয়ে যাচ্ছে পুরোনো মেগাগুলি। টিকে থাকার লড়াইয়ে নিজেকে এগিয়ে রাখতে গল্পে আসছে একাধিক চমক।

জি বাংলা বা স্টার জলসা সর্বত্র একই দৃশ্য। সদ্য স্টার ও জি ঘোষণা করেছে বেশ কয়েকটি মেগার। শুরু হয়েছে বেশ কয়েকটি মেগার শুটিং। শীঘ্রই প্রকাশ্যে আসবে কয়েকটি মেগার প্রোমো। নতুন ধারাবাহিক আসার খবরে সরগরম দর্শকমহল।

৩০শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় শুরু হয়েছে দুটি নতুন ধারাবাহিক। ‘দুই শালিক’ ও ‘রাঙামতি তিরন্দাজ’। জানা গিয়েছে, রাঙামতিতে প্রথম খলনায়িকার চরিত্রটির অফার করা হয় টেলিভিশনের নামকরা অভিনেত্রীকে। তবে তিনি নাকি ফিরিয়ে দিয়েছেন চ্যানেলের অফার। কারণ যদিও স্পষ্ট হয়নি দু-তরফের পক্ষ থেকে।

রাঙামতিতে খলনায়িকা ‘আভেরি’র চরিত্রের জন্য ভাবা হয়েছিল রুকমাকে?

জানা গিয়েছে, রাঙামতিতে খলনায়িকা ‘আভেরি’র চরিত্র অফার করা হয়েছিল অভিনেত্রী রুকমা রায়কে। রুকমা ‘না’ চরিত্রটির অফার যায় জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্যের কাছে। ‘চিনি’ ছাড়ার পর বেশ কয়েকদিন পর্দা থেকে দূরে ছিলেন নায়িকা। এবার নতুন ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে। প্রত্যাবর্তন করলেন তিনি।

আরও পড়ুনঃ গামছা দিয়ে চুল, আয়নার সামনে কান্না! অভিনয় মানেই বাজে কাজ, কাছের লোকেদের থেকেই শুনতে হয়েছে কটাক্ষ, আজ অভিনয় পেশায় সফল দেবাদৃতা

প্রসঙ্গত, রুকমাকেও শেষ দেখা গিয়েছিল স্টার জলসার ভৌতিক ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’তে। ধারাবাহিকের নায়িকা অঙ্গনা রায় আচমকা অসুস্থ হয়ে পড়লে তাঁর বদলে কাস্ট করা হয় রুকমাকে। ধারাবাহিকের পাশাপাশি ওটিটিতেও জমিয়ে কাজ করছেন নায়িকা। শেষ ‘নষ্টনীড় ২’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Back to top button