কথায় টানটান রোমাঞ্চ! অগ্নির মাকে ফিরিয়ে আনল কথা, আসছে ধুন্ধুমার আর এপিসোড, পর্ব মিস করবেন না

টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রাখতে ওস্তাদ স্টার জলসার (Star Jalsha) ‘কথা’ (Kothha)। ‘এভি’ আর ‘গোবরদেবী’র কেমিস্ট্রি বরাবরই দর্শকমনে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে সিরিয়াল কথা। বাংলা টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। বেশ কিছু বার বেঙ্গল টপারের মুকুট পরেছে স্টার জলসার এই মেগা। বর্তমানে আরও জনপ্রিয়তা বেড়েছে এই মেগার। আর তারই মধ্যে গল্পে বিশাল চমক আনছেন মেকাররা।

কথা আজকের পর্ব ৫ই অক্টোবর (Kothha Today Episode 5th October )

এদিন ধারাবাহিক শুরুটা দেখা যায় প্রত্যয়, কথা, ঋতু তিন জনে প্রত্যয়দের বাড়ি চলে যায় কারণ তারা জানতে পারে একজন কাগজ ওয়ালাকে তাদের বাড়িতে ঢুকতে দেখা গেছে কিন্তু বেরোতে দেখা যায়নি প্রায় অনেকক্ষণ পর শোনা যায় প্রান্তিক কাগজওয়ালার ছদ্মবেশে বাড়ি ফিরে এসেছে। এইদিকে অঙ্কিত আর জুনিকে ফুলশয্যার ঘরে ঢুকিয়ে দেওয়া হয়েছে কিন্তু জুনি ভীষণ আপসেট রয়েছে কি কারনে তার এরকম অবস্থা কিছুতেই বুঝতে পারছে না অঙ্কিত। এই দিকে জুনি ভাবছে কিভাবে অঙ্কিতকে সে প্রান্তিকের কাছ থেকে রক্ষা করবে। এদিকে প্রান্তিক ফিরে এসে অগ্নির মাকে হুমকি দেয় যে সে কাছ থেকে তাকে বার করে দেবে। তখন অভির মা তাকে বলে অনেক সময় ধরে এসে তাদের কাছে কাজ করছে এবং প্রান্তিককে সে কোলে পিঠে মানুষ করেছে তাই তার সাথে এরকম করতে না। এবং সে তার মা না তাই মাতৃত্ব দেখানোর কোন দরকার নেই।

Kotha serial episode update .

এইবার প্রান্তিক অভির মাকে হাত ধরে টানা টানা ঘরের বাইরে নিয়ে যায় এমন সময় এই উপস্থিত হয় কথা প্রত্যয়, ঋতু। তারা প্রান্তিকের বাড়ি তন্ন তন্ন করে সার্চ করতে থাকে এমন সময়ই প্রান্তিক পিছনে দরজা দিয়ে পালিয়ে যায় একদিকে কনস্টেবল পুলিশ সকলে তাকে পাহারা দিচ্ছে এদিকে কথাটা তার ঘরে ঢুকে পড়েছে। কিন্তু প্রান্তিক কিছুতেই ধরা দেবে না সে জানে যে তাকে পুলিশের হাত থেকে বাঁচতেই হবে। তার জন্যই সে অভির মাকে বের করে দিচ্ছে বাড়ির থেকে। এদিকে কথা কে খুঁজে পাচ্ছে না অগ্নির মা কথা কি আবার গোবরডাঙ্গা চলে গেল এ বিষয়ে চিন্তায় পড়ে সে আলমারি খুলেছে দেখতে পায় কথার মায়ের জিনিসপত্রগুলো ওখানে রয়েছে।

এইদিকে কথা ঋতু ওরা খুঁজতে খুঁজতে পৌঁছে গিয়েছে পিছনের ওই দরজাটার কাছে। গিয়ে দেখে অভির মা ওখানে অজ্ঞান হয়ে পড়ে রয়েছে। প্রত্যয়কে ফোন করে তারা তাকে হসপিটালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। রাত্রিবেলা কথা ফিরে এলে ওখানে তাকে জিজ্ঞেস করেছে সারাদিন কোথায় ছিল তার জন্যই অগ্নির আজকে এত সমস্যা এমন সময় ছোটকা এসে উপস্থিত হয় সে কথাকে জিজ্ঞেস করে সে কোথায় আছে সে সারাদিন কি করছিল সঙ্গে জানায় অগ্নি তাঁকে খুব ভালোবাসে কারণ অগ্নি কথাকে সারাদিন না দেখে ভীষণ ছটফট করছিল ওখানে তাকে অনেক চুপ করানোর চেষ্টা করলে মেঘলা ছোটকার কথায় সম্মতি জানায়।

আরও পড়ুনঃ এই বছর তিলোত্তমা বিচার পেলে তবেই আগামী বছর ধুমধাম করে নারী শক্তির অর্চনা করা উচিৎ! মুখ খুললেন গায়িকা অন্বেষা দত্ত গুপ্ত 

তারপরে কথা অগ্নি দুজনে জুনি আর অঙ্কিতার ঘরে যায় জুনি তখন কথা কে জানায় প্রান্তিক বিশ্বাস যদি ভাবে সে অঙ্কিতের কোন‌ও ক্ষতি করবে সেটা সে কখনোই পারবে না কথাও যদি কে জানায় সে আজই প্রান্তিক বিশ্বাসকে ধরতে গিয়েছিল কিন্তু তাকে পাওয়া যায়নি। কিন্তু তার বাড়িতে যা কাজ করে তাকে পাওয়া যাচ্ছে সে এখন হাসপাতালে ভর্তি। সে ফিরে এলেই তার মুখ থেকে সমস্ত রহস্য সমাধান হয়ে যাবে।

Back to top button