অপহৃত রাঙামতি! কোমর বেঁধে উদ্ধারে নামল একলব্য, জমজমাট রাঙামতির আজকের পর্ব

Rangamoti Tirandaj Today Episode: জমে উঠেছে স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। সদ্য মারা গিয়েছে রাঙামতির বাবা। টিচার দিদিমণির ছোটছেলেকে প্রাণে বাঁচানোর জন্য নিজের জীবন দিয়ে দিয়েছে সে। তাই একলব্য ও টিচার দিদিমণি তাকে কলকাতায় নিজেদের বাড়িতে নিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছে।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৮ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 8th October)

তবে রাঙাকে কলকাতায় নিয়ে যাওয়ার জন্য দ্বিমত দেখা দিয়েছে। বাড়িতে রীতিমতো অশান্তি শুরু করেছে দিদিমণির বড় ছেলের বৌ। আড়াল থেকে এসব কথা শুনে নেয় রাঙা। ঠিক করে সে তার দিদিমণির অসম্মান হতে দেবে না। তাই চিঠি লিখে সে চলে যাবে গ্রাম ছেড়ে। যেখানে কেউ তার খোঁজ না পায়। এদিকে আড়ালে ওৎ পেতে বসে সহদেব।

Bengali serial

রাঙামতিকে ঘর থেকেই অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে সে। তবে ঠিক তখনই তাকে ডাকতে আসে একলব্য। কিন্তু ঘরের ভিতর সে খুঁজে পায় না রাঙাকে। কিন্তু ঘরের পিছনের দরজা খোলা দেখে। সন্দেহ ডানা বাঁধে একলব্যের মনে। এদিকে, সহদেব ততক্ষণে রাঙাকে মুখ বেঁধে গাড়িতে তুলে নিয়েছে।

একলব্যের পর ঘরে এসেছে দিদিমণিও। রাঙাকে খুঁজে না পেলেও মাটিতে একটি কাগজ পড়ে থাকতে দেখে নায়ক। চিঠি পড়ে এক মুহূর্তের জন্য চমকে যায় দিদিমণি। রাঙার জন্য চিন্তা বেড়ে যায় বহুগুণ। তখনই গাড়ি স্টার্ট করার আওয়াজ শোনে একলব্য।

আরও পড়ুনঃ দেবী দুর্গার আগমনে মেতে উঠেছে পরিবার সকলে, এরই মাঝে অগ্নিকে জিতিয়ে নিজে হেরে গেল কথা

একলব্যের মন বলে রাঙার সঙ্গে কিছু একটা ঘটেছে। চিঠির মানে যাই হোক না কেন। রাঙা ঘোর বিপদে বুঝতে পারে সে। সেই রাতেই রাঙাকে খুঁজতে বেরিয়ে পড়ে তারা। একলব্য কি পারবে সহদেবের হাত থেকে রাঙাকে বাঁচাতে?

Back to top button