দেবী দুর্গার আগমনে মেতে উঠেছে পরিবার সকলে, এরই মাঝে অগ্নিকে জিতিয়ে নিজে হেরে গেল কথা

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ‘কথা’ ( Kothha )। ইদানীং টিআরপিতে ( TRP ) চমকে দেওয়া ফল করছে কথা ও এভির গল্প। গল্প জমে ক্ষীর। তালিকার প্রথম পাঁচে জায়গা পোক্ত করে ফেলেছে এই মেগা। গত সপ্তাহে টিআরপির টপারও হয়েছে এই মেগা। অগ্নি আর ‘গোবরদেবী’র কেমিস্ট্রি বরাবরই দর্শকমনে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে সিরিয়াল কথা। বাংলা টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। বেশ কিছু বার বেঙ্গল টপারের মুকুট পরেছে স্টার জলসার এই মেগা। বর্তমানে আরও জনপ্রিয়তা বেড়েছে এই মেগার। আর তারই মধ্যে গল্পে বিশাল চমক আনছেন মেকাররা।

কথা আজকের পর্ব ৭ই অক্টোবর ( Kothha Today Episode 7th October )

ধারাবাহিক শুরুতেই দেখা যায় বাড়িতে মা দুর্গার আগমন হয়েছে তাই ঢাক বাজানোর প্রতিযোগিতা চলছে। কথা অগ্নির দুজনেই অংশগ্রহণ করেছে এই প্রতিযোগিতায়। কথা মনে মনে ভাবে সে হেরে গিয়ে অগ্নিকে জিতিয়ে দেবে কারণ অগ্নি জিতে গেলে সব থেকে বেশি খুশি কথাই হবে। যদিও অগ্নি তাকে শুধুমাত্র বন্ধুর চোখেই দেখে তবুও কথা চেষ্টা করে চলেছে তার মন জেতার ইতিমধ্যে ছোটকা এসে বলে কথা হেরে গেছে। অগ্নি কথাকে জিজ্ঞাসা করে সে তো ভালো ঢাক বাজাতে পারে কিন্তু কেন ইচ্ছা করে হেরে যায়?

Kotha serial episode update .

কথা জানায় অগ্নি তাকে অনেক বিপদ থেকে রক্ষা করেছে তাই অগ্নির জিতে যাওয়া মানেই কথার জিতে যাওয়া। সকলে মিলে কথাকে প্রশ্ন করতে থাকলে কথা জানায় সে ইচ্ছা করেই ফেলেছে কারণ মাঝে মাঝে ইচ্ছা করে হেরে গেলে অপর মানুষটা খুশি হয়। এই বলে সে বাড়ি সকলের জন্য চা করে নিয়ে আসে। সকলে মিলে খুব মজা করতে থাকে এবং ঠিক হয় একটা ডুয়েট পারফরমেন্স করা হবে। সকলের মত এই যে অগ্নি ও কথা দুজন আগে পারফরমেন্স করুক, কিন্তু অগ্নি রাজি হয় না।

আরও পড়ুন: নন্দনে প্রদর্শিত হবেনা শাস্ত্রী! প্রজাপতির পর ফের বাংলার সরকারি হলে ব্রাত্য দাদাসাহেব ফালকে পুরস্কার জয়ী মিঠুন চক্রবর্তী?

কথা অগ্নিকে রিকুয়েস্ট করে যাতে বাড়ির সকলের সাথে মিলে মিশে আনন্দ করে। যা দেখে খুশি হয় দাদু। তার দৃঢ় বিশ্বাস একমাত্র কথাই পারবে অগ্নিকে একটু একটু করে বাড়ির সকলের মতন করে তুলতে। কোথাও অগ্নি পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে বাড়ির সকলে তারপর আস্তে আস্তে বাড়ির অন্যান্য সদস্যরাও পারফরম্যান্স শুরু করে। এসবের মাঝে মহল ছেড়ে চলে যাচ্ছিল চিত্রা যা দেখে প্রত্যেকে তাকে রিকুয়েস্ট করে যাতে সে থেকে যায়। অগ্নি তার মেজ মাকে একটা গান করতে বলে সবশেষে অঙ্কিত জনির উদ্দেশ্যে গান গায় যা দেখে খুশি হয় যদি কারণ অঙ্কিত তাকে খুব ভালবাসে।

Back to top button