সুদর্শন ভিলেন বটে! কার প্রেমে পড়েছেন জগদ্ধাত্রীর ‘মেনন’ অভিনেতা গৌরব ঘোষাল?

জি বাংলার (Zee Bangla) সুপারহিট সিরিয়াল জগদ্ধাত্রী (Jagadhatri)-তে মেননের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব ঘোষাল (Gaurav Ghosal)। বরাবরই পর্দায় তাঁকে দেখা গিয়েছে দুষ্ট ভিলেনের চরিত্রে।জগদ্ধাত্রীর মেনন চরিত্রটিও ছিল ঠিক সেই রকমই। সেই মেনন নাকি সত্যি পড়েছেন প্রেমে! টলিপাড়ার অন্দরে ঘুরছে কানাঘুষো! কি বলছেন অভিনেতা নিজে?

লুকিয়ে প্রেম করছেন অভিনেতা গৌরব ঘোষাল?

২০১৬ সালে ‘স্ত্রী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশন পর্দায় পা রেখেছিলেন অভিনেতা গৌরব ঘোষাল। বাস্তবে তিনি ব্যবসায়ী। তবে অভিনয় ভালবাসেন। ব্লুজ প্রোডাকশন হাউজ, স্নেহাশীষ চক্রবর্তীর হাত ধরে অভিনয় জগতে পা রেখেছেন গৌরব ঘোষাল। তারপর থেকে একের পর এক ভিলেনের চরিত্রে দেখা দিয়েছে তাঁকে।

স্টার জলসার জনপ্রিয় ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। সেখানেও তিনি ভিলেন চরিত্রে। সাক্ষাৎকারে অভিনেতাকে প্রশ্ন করা হলো, বারবার ভিলেনের চরিত্রে অভিনয় করতে খারাপ লাগে না? এর উত্তরে গৌরব জানান তিনি এই চরিত্রে সাবলীল। পর্দায় দুষ্টুমি করতে তাই খারাপ লাগেনা। বেশিরভাগ সময় তিনি ব্লুজ প্রোডাকশন হাউসের সাথেই কাজ করেছেন। তাঁর অভিনেতা হয়ে ওঠার সম্পূর্ণ কৃতিত্ব স্নেহাশিস চক্রবর্তীকেই দিয়েছেন তিনি।

জগদ্ধাত্রী ধারাবাহিকে মাফিয়া মেননের চরিত্রে রয়েছে অদ্ভুত শেড। অভিনেতার কথায়, দর্শকরা যা বলেন, সেটা খুব জেনুইন হয়। তাই তিনি দর্শক দের সঙ্গে যোগাযোগ রাখতে ভালোবাসেন। তাঁদের কথাগুলো পারফরমেন্সের উন্নতি আনতে সাহায্য করে। তবে এতসব কিছুর মাঝে অভিনেতা প্রেম প্রসঙ্গে কথা বলেন। সত্যি কি প্রেম করছেন মেনন?

আরও পড়ুন: জোরদার ক্রাশ খেয়েছেন অভিনেত্রী! ইধিকা পালের ক্রাশের নাম শুনে চমকাবেন আপনিও

নিঃসন্দেহে বলা যায়, অভিনেতা গৌরব ঘোষাল সুদর্শন পুরুষ। নায়কের চরিত্রে অভিনয় না করে তিনি অভিনয় করছেন ভিলেন চরিত্রে। আর সেই ছক এখন ভাঙতে চান না। তবে প্রেম করছেন না মেনন। সাময়িক বন্ধুত্ব ঠিক আছে। কিন্তু রিলেশনে যেতে রাজি নন। অভিনেতার কথায় এখন সম্পূর্ণ নজর নিজের কাজ এবং ব্যবসায়। পরে সম্ভব হলে প্রেম করবেন।

Back to top button