মেয়ে মানেই ভোগ্যপণ্য! শহরে এসে অপ্রীতিকর পরিস্থিতির কবলে রাঙামতি

Rangamoti Tirandaj Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ (Rangamoti Tirandaj )। এই মুহূর্তে চলছে জমজমাট পর্ব। কুসুমদাঁড়ি থেকে রাঙাকে উদ্ধার করে ফিরেছে গোটা পরিবার। তারপরই বাড়িতে এসেছে আহেরি।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৩ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 13th October)

একলব্যের প্রেমিকা আহেরি পেশায় বিমান সেবিকা। মিষ্টি মিশুকে মেয়ে। বাড়ির সকলের জন্য উপহার এনেছে। তবে সকলের মধ্যে অঙ্কুরের জন্য উপহার আনতে ভুলে যায় সে। এ নিয়ে বড় বৌদি এক দফা কথা শুনিয়ে ছেড়েছে। তারপর একলব্য ও আহেরি ব্যালকনিতে চলে যায়।

Rangamoti Tirondaj, Bengali Serial, Star Jalsha, Rangamoti Tirondaj Today Episode, Rangamoti Tirondaj Today Episode 12th October, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১২ই অক্টোবর, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তারপরই বসার ঘরে শুরু হয় তুলকালাম। বড় ও মেজবউয়ের মধ্যে শুরু হয় টানাটানি। তারা টানাটানি করতে থাকে রাঙামতিকে নিয়ে। কে আগে তাকে ঘর পরিষ্কার করতে নিয়ে যাবে? এ নিয়ে শুরু হয় কথা কাটাকাটি। দুই বউয়ের আচরণ অবাক হয় প্রমিতা।

সে সরাসরি বাড়ির সকলের উদ্দেশ্যে বলে, রাঙামতিকে এখানে আনা হয়েছে তিরন্দাজি শেখানোর জন্য। প্রমিতা তাকে নিজের হাতে তিরন্দাজি শেখাবে। তাকে যেন কেউ বাড়ির কাজের লোক বানানোর চেষ্টা না করে। কারণ তার জন্য কাকলি রয়েছে।। যদিও বড় বৌদির মাথায় ঘুরছে অন্য চিন্তা। কাকলিকে ছাড়িয়ে দিলে মাস গেলে অনেক টাকা বাঁচবে তাদের।

আরও পড়ুনঃ রহস্য ঘনীভূত হয়ে উঠছে দিনদিন! আঁখির সত্যি ফাঁস করার সব চেষ্টা বিফলে গেল গৌরবের

সরল মনে রাঙা কিছু মনে না করে সকলের ঘর পরিষ্কার করতে থাকে। তখনই কুনজরে পড়ে সে। বাড়ির ছোট বৌয়ের দাদা এবাড়িতেই থাকে। সে রাঙাকে কুনজরে দেখে বলে এরপর যেন তার ঘরটা পরিষ্কার করে দেওয়া হয়। তবে বলার ভঙ্গিমা দেখে স্পষ্ট কোনও অসৎ উদ্দেশ্য নিয়ে বলেছে সে।

Back to top button