তিলোত্তমার বিচার চেয়ে বাবুল সুপ্রিয়র শো’তে ‘জাস্টিস ফর আর জি কর’ টি শার্ট পরেছিলেন সাউন্ড আর্টিস্ট! জঘন্য আক্রমণের শিকার হলেন তিনি

উৎসবের বাংলা এখন‌ও উত্তপ্ত। খাস কলকাতার বুকে ঘটে যাওয়া এক নৃশংস ঘটনার প্রতিবাদে মুখর গোটা দেশ। ফুঁসছে শহর কলকাতা। অনশনে অনড় কলকাতার জুনিয়র চিকিৎসকরা। আসলে আর জি কর হাসপাতালে (RG Kar Hospital) তিলোত্তমা খুন, ধ’র্ষণ কাণ্ডে যতক্ষণ না সঠিক বিচার হচ্ছে ততক্ষণ পর্যন্ত সাধারণ মানুষের মনের মধ্যে ক্ষোভের আগুন প্রশমিত হবে না। আর তাই উৎসবের মধ্যেও বিচারের আশায় বুক বাঁধছে বাংলা। এই বছর মা দুর্গার কাছেও বাঙালি তিলোত্তমার জন্য বিচার চেয়ে প্রার্থনা করেছে।

এই লড়াইয়ে জুনিয়র ডাক্তারদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছেন সাধারণ মানুষ‌ও। এই লড়াই সমাজের জন্য, মানুষের জন্য, রাজনৈতিক স্বার্থের উর্ধ্বে । কিন্তু সেখানেও রাজনীতি করছেন কিছু মানুষ। আর এবার আর জি কর কান্ডের প্রতিবাদ করে আক্রান্ত হলেন এক সাউন্ড আর্টিস্ট। তাও আবার তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়র শোতে।

জানা গেছে, বাবুল সুপ্রিয়র শোয়ের সময় জাস্টিস ফর আর জি কর লেখা টিশার্ট পরায়
ওই সাউন্ড আর্টিস্টকে ব্যক্তিগত আক্রমণ করা হয় বলে জানিয়েছেন ঈশান ব্যান্ডের সায়ন মিত্র। এই ছবিটি পোস্ট করে সায়ন লেখেন, ১৪০০০ কিমি দূর থেকেও থ্রেট কালচারের খবর আসছে। ব্যান্ডের অভিষেক পাপন দত্তের সঙ্গে এই ঘটনাটা ঘটেছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ মন কেমনের পুজো! বিয়ের পর প্রথম পুজোতে পাশে নেই মা! মায়ের সঙ্গে স্নেহের ছবি শেয়ার করে বিজয়ার শুভেচ্ছা জানালেন কৌশাম্বী

তিনি জানিয়েছেন, ওয়াশিংটন ডিসির একটি পুজো কমিটিতে বাবুল সুপ্রিয়র গানের অনুষ্ঠান ছিল। আর সেখানেই ওই শিল্পী কাজ করছিলেন। জাস্টিস ফর আরজি করের সমর্থনে ওই জায়গায় একটি বুথ ছিল। আর সেখান থেকেই জাস্টিস ফর আর জি কর লেখা টিশার্টটি তিনি কিনে পরেছিলেন। অনেকেই পরেছিলেন। এরপর সাউন্ড চেক হওয়ার পর বাবুল সুপ্রিয় ঢোকার আগে পুজো কমিটির প্রেসিডেন্ট এসে পাপনকে বলেন টি শার্টটি পাল্টাতে অথবা ঢাকতে অনুরোধ করেন। তিনি সম্মত না হলে ঝামেলা বাড়ে। শুরু হয় ব্যক্তিগত আক্রমণ। তবে কী বাবুল ভয়েই এমন কান্ড ঘটান ওই পুজো কমিটির প্রেসিডেন্ট?

Back to top button