এক হল দুই মন! বিজয়ায় ভালোবাসার লাল রং! প্রেমের সম্পর্কে শিলমোহর দিলেন আরাত্রিকা-আর্য?

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। জি বাংলার হিট মেগা সিরিয়াল ‘খেলনা বাড়ি’-তে অভিনয়ের পর তিনি বর্তমানে অভিনয় করছেন ‘মিঠিঝোরা’ সিরিয়ালে। সকলের কাছেই আরাত্রিকা এখন রাইপূর্ণা। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেও উঁকিঝুঁকি কম হয় না। বিজয়ার দিনে প্রিয় মানুষের পাশে দাঁড়িয়ে নব বার্তা দিলেন আরাত্রিকা।

বিজয়ায় এক হয়ে গেলেন আরাত্রিকা-আর্য!

টলিউড ইন্ডাস্ট্রির আনাচে কানাচে কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রী আরাত্রিকা ও অভিনেতা আর্যর প্রেমের সম্পর্কের গুঞ্জন। ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে দুজনের একসাথে রিল। কখনো কাছাকাছি বসে তো কখনো একে অপরকে শুভেচ্ছা বার্তায় ভাসিয়ে দিচ্ছেন তাঁরা। অনুরাগীদের প্রশ্ন, তবে কি সত্যিই প্রেমে পড়েছেন আরাত্রিকা? বিজয়ার দিন খোলসা হল সেই গুঞ্জন।

দুর্গাপূজার শেষে পাশাপাশি দাঁড়িয়ে সবাইকে ‘শুভ বিজয়া’ জানালেন আরাত্রিকা ও আর্য। নায়িকার পরনে লাল শাড়ি, আর অভিনেতার পরনে লাল পাঞ্জাবি। অভিনেতা আর্য দাশগুপ্ত টেলিভিশনের পর্দায় যথেষ্ট জনপ্রিয়। জীবনের প্রিয় মানুষটিকে পাশে নিয়ে ‘শুভ বিজয়া’ জানলেন তিনি। এখান থেকেই সকলের প্রশ্ন, তবে কি পড়ল সম্পর্কের শিলমোহর?

ছবিতে অভিনেত্রীর পরনে ছিল রূপালি জরির কাজ করা লাল রঙের শাড়ি। যার সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করে তিনি পরেছিলেন রূপালি রঙের ব্লাউজ। নায়িকার মিষ্টি মুখে হালকা মেকাপের সঙ্গে কপালে ফুটে উঠেছে টিপ, আর কানের পাশে গোঁজা স্বর্ণচাঁপা ফুল যেন কানে কানে কথা বলছে।রোদ চশমায় দারুন উজ্জ্বল দেখাচ্ছে নায়িকাকে।

আরও পড়ুন: তিলোত্তমার বিচার চেয়ে বাবুল সুপ্রিয়র শো’তে ‘জাস্টিস ফর আর জি কর’ টি শার্ট পরেছিলেন সাউন্ড আর্টিস্ট! জঘন্য আক্রমণের শিকার হলেন তিনি

অন্যদিকে, আর্য আরাত্রিকার সঙ্গে রং মিলিয়ে পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। ছবিতে তাঁর চোখেও ছিল রোদ চশমা। সত্যি প্রেম করছেন আরাত্রিকা-আর্য? এখনো পর্যন্ত সে বিষয়ে মুখ খোলেননি তারকা জুটি। এই ছবি দেখে এক ভক্ত খানিক রসিকতা করে আরাত্রিকার উদ্দেশ্যে প্রশ্ন ছোঁড়ে, ‘কে গো দিদি এটা তোমার পাশে?’ আর একজন আবার লিখেছেন, ‘তোমরা রিলেশনশিপে আছো?’ যদিও দুজনকে মানাচ্ছে বেশ। মানছেন সকলেই।

 

Back to top button