রূপার কাছে হেরে রাগে, অভিমানে দীপাকে জড়িয়ে ধরলো সোনা! ফের সোনার জন্য রূপার সঙ্গে দেখা হলো না দীপার

স্টার জলসার (Star Jalsha) সুপারহিট সিরিয়াল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। দীর্ঘ অনেক গুলি পর্ব পার করে দর্শকমনে দাগ কেটেছে সূর্য-দীপার কাহিনী। তবে বর্তমানে কাহিনীর মোড় বদল হয়েছে। গল্প নিয়েছে একটা লম্বা বিরতি। এই গল্পের ওপর দুই নায়িকা সোনা-রূপা এখন বড় হয়ে উঠেছে। তবে ‘অনুরাগের ছোঁয়া’ যেন এখন‌ও অধরা।

সোনার জন্য আবার রূপার সঙ্গে ছাড়াছাড়ি দীপার!

স্টার জলসার এই ধারাবাহিকের গল্পে দেখা যায় বন্যার কারণে ছোট মেয়ে রূপা তাঁর মা বাবা ও বোনের থেকে আলাদা হয়ে গিয়েছে। বর্তমানে সে এক ভিন্ন পরিচয় বড় হয়ে উঠেছে। রূপার নাম বদলে হয়েছে জয়ী।অন্যদিকে, সোনা বড় হয়েছে নিজের বাবার কাছে। সোনার নাম বদলে হয়েছে অলি। তবে বহু বছর পর এবার মুখোমুখি হয়েছে সোনা ও রূপা।

ধারাবাহিকের গল্পে আচমকা একটি টুইস্ট এনে চ্যানেল দেখায়, স্কুলের ক্যুইজ কম্পিটিশনে জয়ী নামক এক প্রতিযোগীর কাছে বারবার হেরে যাচ্ছে সোনা। সে নিজের পরাজয় মেনে নিতে পারছে না। সোনার একটাই কথা, রূপা ছাড়া সে এই পৃথিবীর কারুর কাছে হারবে না। নিজের পরাজয় মানতে না পেরে অভিমানে, যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছে সোনা।

ধারাবাহিককে দেখা যায়, কুইজ শোতে রূপা একশো করে এগিয়ে জিতে যায়। আর স্টুডেন্ট অফ দ্যা ইয়ার হয়। সোনা এদিকে রাগ করে পালিয়ে আসে, তখন দীপা কে দেখে আবেগ এ দীপা কে জড়িয়ে ধরে। তারপর আবার অপমান করে। এই দিকে সোনার বাড়ির সামনে জয় আসে জয় দেখে সোনা জয় কে অপমান করে। এদিকে সোনার জন্য দিপার সাথে রূপার দেখা হয় না সে হোস্টেল চলে যায়।

আরও পড়ুন: “এবার তো কাস্টমার আসবে! যা শরীর হয়েছে!” সৌমীতৃষার পুজো স্পেশাল ছবিতে নোংরা কটাক্ষের বন্যা

রূপা তথা জয়ী স্টুডেন্ট অফ দ্যা ইয়ার হওয়ায় অভিমানী সোনা দীপাকে জড়িয়ে ধরলেও ফের তার থেকে দূরে চলে যায়। আর রূপার সঙ্গে মিল হয়েও মিল হয় না তার পরিবারের। নতুন পরিচয় নিয়ে একই শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকে সূর্য ও দীপার পরিবার। কবে এক হবে তারা? তার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক।

Back to top button