‘মুভ অন করে নেওয়া উচিত’, কার প্রেমে হাবুডুবু খেয়ে মুভ অন করতে চাইছেন পর্দার দুর্জয়?

স্টার জলসার বাংলা ধারাবাহিক ‘তোমাদের রানী’-তে ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছে অর্কপ্রভ, নায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অভিকা মালাকার। দুজনেই বেশ খোলামেলা মনের মানুষ। সাক্ষাৎকারে তাদের দুজনের খুনসুটি ধরা পড়ে দর্শকদের চোখে। ‌ সম্প্রতি এক সাক্ষাৎকারে রানী সিরিয়ালের নায়ক নিজেকে নিয়ে এমন কিছু বলেছেন যাতে অবাক হয়ে গেছেন দর্শকেরা। এমন কি বললেন পর্দার দুর্জয় (Arkaprava)।

ধারাবাহিকের গল্প যা চলছে তাতে সকলের ক্ষেপে রয়েছে দুর্জয়ের ওপর। তাই দুর্জয় জানাচ্ছেন তিনি বাধ্য হয়ে রানী ও অনিশা দুজনকে নিয়েই ছবি ব্যালেন্স করে দিচ্ছেন। নয়তো নেটিজেনেরা তাকে দুষছেন। ধারাবাহিকের স্ত্রীর গায়ে হাত তুলেছে দুর্জয়। তবে বাস্তবে অর্কপ্রভ (Arkaprava) মোটেই স্ত্রী এর গায়ে হাত তোলাতে বিশ্বাসী নয়। তিনি বলছেন, “এটা একটা ভাইস ভারসা, নারীরাও যেমন পুরুষের গায়ে হাত তুলবে না, তেমন পুরুষেরা নারীর গায়ে হাত তুলবে না।”

অর্কপ্রভ (Arkaprava) বলছে, “সে মানুষকে জানে, কতটা বিশ্বাস করতে হবে সেটাও জানে। আমি কখনো কারোর প্রতি অন্ধ বিশ্বাস করিনা। সে সব দিক থেকে আমি খুব সিরিয়াস। আগে এসে স্কুল জীবনের প্রেমিকার নাম্বার গিফট সব গুছিয়ে রেখে দিতাম। চ্যাট কন্টাক্ট নাম্বার সব রেখে দিতাম। খুঁটিয়ে খুঁটিয়ে দেখা। সবার ছবি দেখে দিতাম। তবে হঠাৎ একদিন সব ডিলিট করে দিলাম। তবে কারোর কারোর প্রতি এক্সপেক্টেশন রাখার কোন দরকার নেই। তা কে কাকে বিশ্বাস করবে সেটা বলা যায় না। আমি ৭০ বছর বয়সেও ডিভোর্স দেখেছি। তবে মুভ অন করে যাওয়া উচিত। আমার ৩০ বছর পেরোনোর পর থেকে এটা আরো বিশ্বাস করছি।”

Arkaprava

সাক্ষাৎকারে জানা গেছে বহু গুণের মানুষ তোমাদের রানী ধারাবাহিকের অভিনেতা। অভিনেতা (Arkaprava) জানিয়েছেন, অভিনয়ের আসার ইচ্ছে তার তেমন ছিল না, তিনি চাইতেন উকিল হতে। নিজের মনের সুপ্ত ইচ্ছের কথাই প্রকাশ করেছে এদিনের সাক্ষাৎকারে। ‌এক সাক্ষাৎকারে অর্কপ্রভ বলেছেন, “এক কাজ বেশিদিন ভালো লাগে না। তাই মাঝে মধ্যেই পেশা বদল করি। গত এক বছরে একসঙ্গে পরিচালনা, ওয়েডিং ফটোগ্রাফি, মডেলিং, অ্যাকটিং সবটাই করেছি।”

অর্কপ্রভ (Arkaprava) জানিয়েছেন, তাঁর অভিনেতা হওয়ার ইচ্ছে ছিল না। ছোটপর্দায় ডাক্তারি করলেও বাস্তবে তিনি উচ্চ মাধ্যমিক ফেল। অভিনেতা জানান, তিনি উকিল হতে চেয়েছিলেন। কিন্তু উচ্চমাধ্যমিকে ফেল করেন। তারপর ফেল করার ভয়েতেই আইন নিয়ে পড়ার সাহস দেখাননি তিনি। কিন্তু মনের সেই সুপ্ত ইচ্ছে আজীবন রেখে দিয়েছেন মনে।

আরও পড়ুন: একি হল! রাইকে প্রোপোজ করে আংটি পড়ল অনির্বাণ! ভালোবাসায় সাড়া দেবে রাই? নাকি ঘটবে অন্য ঘটনা?

পরে অর্কপ্রভ (Arkaprava) জার্নালিজম এবং মাস কমিউনিকেশন নিয়ে পাশ করেন। অভিনেতা বলেছেন, চাইলেই তিনি সাংবাদিক হতে পারতেন, কিন্তু হননি। অভিনয়ে আসার কথাও সেভাবে কোনওদিন ভেবে দেখেননি। গান গাইতে ভালোবাসেন অর্কপ্রভ। অভিনেতার কথায়, “এরপর জুনিয়র আর্টিস্ট, ক্যারেকটার আর্টিস্ট হিসেবে কাজ করেছি। মুম্বইতে দীর্ঘ সময় সহকারী পরিচালক হিসেবে কাজ করে যখন কলকাতায় এলাম কিছুদিনের জন্য ভাবলাম ক্রিয়েটিভ ডিরেক্টর বা সহকারী পরিচালকের কাজ খুঁজছিলাম। তারপরেই ভাগ্যবশত মুখ্য অভিনেতা হওয়ার সুযোগ পেয়ে গেছি।” না চাইতে যেন শুটিং ফ্লোরে এসে পড়েছেন অর্কপ্রভ।

Back to top button