আগের বছর হারিয়েছিলেন বোনকে, ফের সবথেকে কাছের মানুষ হারিয়ে শোকস্তব্ধ অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়!

এক সময়ে জনপ্রিয় নীল চোখের খলনায়ক হিসেবে ছিল তাঁর রমরমা। ইদানীং বড়পর্দায় আনাগোনা কমলেও, জোর কদমে কাজ করছেন ছোটপর্দায়। টেলিভিশনে বেশ পসার জমিয়েছেন অভিনেতা। ভাবছেন কার কথা বলা হচ্ছে? অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee)। সদ্য মুক্তি পেয়েছে সাহেব অভিনীত সিরিজ় ‘বিজয়া’। হাড়হিম করা খলনায়কের ভূমিকায় দেখা মিলেছে তাঁর। এতো গেল রীল দুনিয়া। বাস্তবে প্রকৃত অর্থে খারাপ সময়ের মধ্যে দিয়ে চলেছেন অভিনেতা।

অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় গত বছর হারিয়েছিলেন আদরের বোনকে

একের পর এক স্বজন বিয়োগ অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের। গত বছর হারিয়েছিলেন ছোটবোনকে। মাত্র ৪০ বছর বয়সে দিন দুই রোগের সঙ্গে লড়াই করে চিরবিদায় নেন অভিনেতার বোন। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান,“আমি বুঝতেই পারলাম না কী ঘটে গেল। দু’দিনের মধ্যে সব শেষ। মাসির মেয়ে আর আমি একসঙ্গে বড় হয়েছি। মাসি-মেসোকে হারিয়ে আমাদের বাড়িতে মানুষ হয়েছে ওঁ। ওঁর একটা দু’মাসের মেয়ে আছে।”

মেয়েকে চিকিৎসা করানোর জন্যই দিল্লি থেকে কলকাতায় এসেছিলেন অভিনেতার প্রয়াত বোন। সঙ্গে অভিনেতা মাকেও দেখাতে নিয়ে এসেছিলেন তিনি। তারপর আচমকা ডেঙ্গি ধরা পড়ে। মাত্র ৪০ বছর বয়সে পরলোক গমন করেন তিনি। দু দিনের মধ্যে মাল্টি অরগ্যান ফেলিয়র। কিছু বোঝার আগেই সব শেষ। ভারাক্রান্ত মনে মাকে মারা যাওয়ার খবর জানিয়েছিলেন অভিনেতা। ঘটনার মাস নয়েকের মাথায় ফের স্বজন বিয়োগ। দিদির মৃত্যুর খবরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন অভিনেতা। তাই আপাতত ফোনে অধরা অভিনেতা।

আরও একবার মাতৃহারা সাহেব

এবার ৩রা জুলাই হারালেন মাতৃসম দিদিভাইকে। একের পর এক প্ৰিয় মানুষ হারিয়ে শোকস্তব্ধ অভিনেতা। কাছের মানুষ হারানো যন্ত্রণা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। সমাজ মাধ্যমে এ প্রসঙ্গে একটি লম্বা পোস্ট করেছেন অভিনেতা।
দিদিকে হারিয়ে সমাজমাধ্যমে পোস্ট অভিনেতার। কী লিখছেন সাহেব?

কী লিখছেন সাহেব? অভিনেতা লিখছেন, “গতকাল সকালে দিদিকে হারিয়ে ফেললাম। যেখানেই থাকুক, ভাল থাকুক, সকলে এই প্রার্থনা করুন।” লেখার সঙ্গে পোস্ট করছেন প্ৰিয় দিদির বেশ কয়েকটি ছবি। ছবিতে স্পষ্ট সাহেবের বিয়েতে কয়েকটি ছবিও। সেখানে দেখা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানে মায়ের যাবতীয় দায়িত্ব পালন করেছিলেন তাঁর দিদি। সেই সময়ে তাঁর নাকে লাগানো ছিল অক্সিজেন নল।

আরও পড়ুন: লোকের বাড়ির বাথরুমের থেকেও ছোট ছিল শোওয়ার ঘর! এখন দুটো ফ্ল্যাটের মালকিন তিনি! শ্বেতার সাফল্যের চাবিকাঠি কি?

প্রসঙ্গত, গত বছর পুজোর আগে আগে মেয়ের চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্যের ছোটবোন। তিনি ছিলেন দিল্লির বাসিন্দা। শহরে পারি রেখে ডেঙ্গুতে আক্রান্ত হন অভিনেত্রী। সেই সময় সমাজমাধ্যমে বোনের জন্য রক্ত চেয়ে পোস্ট দিয়েছিলেন অভিনেতা। তবে শেষরক্ষা হয়নি।

Bengali actor

Back to top button